বাংলা সিরিয়াল

ঠাকুর দেবতা সাজতে সাজতে বিরক্ত অভিনেত্রী! দেবী দুর্গার তকমা ঘুচিয়ে এবার তিনটি প্লাটফর্মেই কাজ করছেন পায়েল

ছোটপর্দার অভিনেত্রী পায়েল দে দর্শকদের কাছে অত্যন্ত পরিচিত একটি মুখ। ছোটপর্দায় একাধিক ধারাবাহিকে তিনি অভিনয় করেছেন। তবে অনেক জায়গায় মা দুর্গা রূপে তাকে দেখা গেছে বহুবার। মা দুর্গা সাজে সাজে সাজবে ক্লান্ত ছিলেন অভিনেত্রী। এবার সেই তকমা ঘুচিয়ে নতুনভাবে দর্শকদের সামনে নিজেকে তুলে ধরছেন অভিনেত্রী।

সম্প্রতি জানা গেছে ছোটপর্দার অভিনেত্রী পায়েল দে বড়পর্দার পাশাপাশি প্লাটফর্মে কাজ করছেন। বর্তমানে তিনি ‘দেশের মাটি’ ধারাবাহিকে সাংবাদিক উজ্জয়িনীর চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী। দর্শক মহলে একটা সময় ‘আলো’ নামে পরিচিত ছিলেন তিনি। এই চরিত্র তাকে জনপ্রিয়তার চূড়ান্ত শিখরে পৌঁছে দিয়েছিল। যা বজায় রয়েছে আজও। দর্শকদের কাছে তাদের প্রিয় পাত্রী পায়েল দে।

সম্প্রতি এই অভিনেত্রী রহস্য-রোমাঞ্চ ছবি ‘মুখোশ’ ‘রাই’ চরিত্রে অভিনয় করেছেন। যা সত্যিই প্রশংসা পেয়েছে। খুব শীঘ্রই অভিনেত্রী পায়েল থেকে দেখা যেতে চলেছে ওয়েব প্ল্যাটফর্মেও। শোনা গেছে, পরিচালক সায়ন্তন ঘোষালের নতুন হইচই ওয়েব সিরিজ ‘ইন্দু’-তে। এই সিরিজে তিনি মানসিক ভারসাম্যহীন ‘কৌশানী’র চরিত্রে অভিনয় করবেন অভিনেত্রী পায়েল দে।

একবার একটি সংবাদ মাধ্যমের সাক্ষাৎকারে অভিনেত্রী বলেছিলে, “তকমাগুলো মুছতে অনেক কষ্ট করতে হয়েছে। কিন্তু শেষ পর্যন্ত যে মুছেছে, তাতেই আমি খুশি। নানা ধরনের কাজ পাচ্ছি। যা যে কোনও অভিনেতার স্বপ্ন। সত্যিই ভাল লাগছে।” তবে বর্তমানে অভিনেত্রীর ভক্তরা তার নতুন কাজ দেখার জন্য মুখিয়ে রয়েছেন।

Back to top button