টলিউড

২ বছর বয়স এখনও তবুও শরীরের থেকে বড় ভারী ব্যাগ নিয়ে স্কুলে গেল রাজ-শুভশ্রীর খুদে! সোশ্যাল মিডিয়ায় ইউভানের স্কুল ড্রেস পরা ছবি ভাইরাল

এখনো দুবছরে পা রাখতে পারেনি রাজ-শুভশ্রীর পুত্র ইউভান। এরইমধ্যে কাঁধে স্কুলের ব্যাগ নিয়ে স্কুলের ইউনিফর্ম পড়ে স্কুলে ছুটছে ছোট্ট এই খুদে। একেবারেই সত্যি ঘটনা এখনই শুভশ্রী ইউভানকে স্কুলের পথে পাঠাচ্ছে।

জন্মের পর থেকেই তারকা হয়ে উঠেছে ছোট্ট ইউভান। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় সে এখন অত্যন্ত জনপ্রিয়। তবে বাবা-মার কারণে তার জনপ্রিয়তা এমনটা ভাবা একেবারেই ভুল। নিজের মিষ্টি মুখ এবং দুষ্টু মিষ্টি স্বভাবের কারণে সকলের কাছে ভীষণ প্রিয় সে। প্রত্যেকের কাছেই সেই খুব প্রিয়। সকলেই তাকে ভালবাসে। তার নামে সোশ্যাল মিডিয়াতে রয়েছে একাধিক ফ্যান পেইজ। এই বছর সরস্বতী পুজোতে ইউভানের হাতে খড়ি হয়েছে। এমনকি শুভশ্রী জানিয়েছে ইউভানের পড়াশোনার প্রতি আগ্রহী। এমনকি ইউভানের বিভিন্ন পড়াশুনার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। আস্তে আস্তে সব কিছুই চিনতে শিখছে সে।

তাই এবারে স্কুলের পথে রওনা দিল খুদে। সাদা টি-শার্ট, হাফপ্যান্ট, গলায় ওয়াটার বটল, বুট জুতো সবকিছু পড়ে স্কুলে যাওয়ার পথে একেবারেই রেডি। সোশ্যাল মিডিয়ায় ছবিটি আপলোড করি শুভশ্রী ইনস্টাগ্রামে হ্যাশট্যাগ দিয়েছেন আজ ইউভানের স্কুলের ফার্স্ট ডেট। আর সকলেই ইউভানের ছবি দারুণ পছন্দ করেছে। প্রত্যেকেই আশীর্বাদ করেছে ইউভানের সুন্দর ভবিষ্যতের জন্য।

Back to top button