বাংলা সিরিয়াল

বউকে যত্ন করে নিজের মনের মতন সাজিয়ে দিচ্ছে রাগী উচ্ছে বাবু, মিঠাই এবং সিদ্ধার্থের একান্ত মুহূর্তের ভিডিও ভাইরাল

আবারো জমে উঠেছে মিঠাই ধারাবাহিক। মাঝে স্টার জলসার গাঁটছড়া ধারাবাহিক এর জন্য TRP তালিকা থেকে নিজের প্রথম স্থান হারিয়ে ছিল এই ধারাবাহিক কিন্তু পরে আবারো নানান চমকের মাধ্যমে আবারও নিজের পুরনো জায়গায় ফিরে এসেছে ধারাবাহিক। বর্তমানে আবার মিঠাই সিদ্ধার্থ এর প্রেম জমে উঠেছে। তাই তো দর্শকেরা একদিনও মিস করছে না এই ধারাবাহিক।

যারা মিঠাই এর নিত্য দর্শক তারা জানেন এই ধারাবাহিকে বর্তমান মিঠাই এর সাক্ষাৎকার নেওয়ার পর্ব চলছে। আর এই পর্বের একটি ভিডিও ক্লিপ জি বাংলার অফিশিয়াল পেইজ থেকে আপলোড করা হয়েছে। যা রীতিমত ভাইরাল হয়ে পড়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে যে উচ্ছে বাবু খুব যত্ন সহকারে তার মিঠাই রানীকে সাজিয়ে দিচ্ছে। ঠোঁটে আলতো করে লিপস্টিক লাগিয়ে দিচ্ছে। আর সিড আর মিঠাই এর এই মিষ্টি ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

ইতিমধ্যেই চ্যানেলের পক্ষ থেকে সামনে এসেছে ধারাবাহিকের নতুন প্রোমো ভিডিও। এই ভিডিও টিতে দেখা যাচ্ছে সিদ্ধার্থ একটি গাড়ি অ্যাক্সিডেন্ট হারিয়ে যায় এবং মিঠাই তাকে একটি গানের কনসার্টে খুঁজে পায়। আর এই ভিডিও দেখে মিঠাই ভক্তরা খুব উত্তেজিত হয়ে পড়েছে। পাশাপাশি প্রত্যেকেরই মন খারাপ। তবে ধারাবাহিকে আগামী দিনে কি হতে চলেছে সেটা দেখার জন্য চোখ রাখতে হবে জি বাংলার মিঠাই তে।

Back to top button