বাংলা সিরিয়াল

ঋষির জন্য লাল চা এনে তার রাগ ভাঙালো পিহু! সকালবেলায় মিষ্টি করে ঋষিরাজ এর রাগ ভাঙ্গালো পিহু, ‘মন ফাগুন’ ধারাবাহিকে জমে ক্ষীর ঋষি এবং পিহুর প্রেম

বর্তমানে দর্শকদের মধ্যে ধারাবাহিকে চাহিদা বাড়ছে। আর দর্শকদের চাহিদার কথা মাথায় রেখে বিভিন্ন স্বাদের ধারাবাহিক শুরু হয়েছে চ্যানেলগুলোতে। আর সেই ধারাবাহিকগুলো বিপুল পরিমাণে জনপ্রিয়তা পাচ্ছে ধীরে ধীরে। এই জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম একটি হলো স্টার জলসার ধারাবাহিক ‘মন ফাগুন’ ধারাবাহিক। শুরুর দিন থেকেই দর্শকের মনে বিপুল জনপ্রিয়তা সৃষ্টি করেছে এই ধারাবাহিক। তার অন্যতম কারণ হলো ধারাবাহিকের অভিনেতা শন ব্যানার্জি। এমনিতেই অনেক মেয়েরাই তার উপর একেবারে ফিদা আর অনস্ক্রিন শন এবং নবাগতা অভিনেত্রী সৃজলার কেমিস্ট্রি দর্শকদের আরো বিশেষ করে নজর কেড়েছে।

সম্প্রতি মন ফাগুন ধারাবাহিকটির নতুন একটি প্রমো ভিডিও সামনে এসেছে। প্রমো ভিডিওতে দেখানো হয়েছে ঋষি এবং পিহু বিয়ের দিন হাজির হয় ঋষির মা এবং নকল প্রিয়দর্শিনী এবং সেখানে আসে গল্পের টুইস্ট। দর্শকেরা প্রত্যেকেই অধীর আগ্রহে অপেক্ষা করে আছে এই পর্ব দেখার জন্য। আগামী দিনে ঋষি ও পিহুর জীবনের নতুন মোড় আসতে চলেছে সেটাই দেখার জন্যে উদগ্রীব জনতা।

এরইমধ্যে ধারাবাহিকের একটি পর্বের ভিডিও ক্লিপ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। সেই ভিডিওতে দেখা যাচ্ছে পিহুর উপর রাগ করে আছে ঋষি এবং তার রাগ ভাঙ্গানোর জন্যই পিহু সকালবেলায় জানলা দিয়ে হাত বাড়িয়ে লাল চা দিচ্ছে কিন্তু ঋষি ও জেদ ধরে বসে থাকে তখনই পিহু বলে যে যতক্ষণ না ঋষি চা খাবে ততক্ষণ পিহু চায়ের কাপ হাতে এখানে দাঁড়িয়ে থাকবে।

তাই ঋষি বাধ্য হয়ে চায়ের কাপ হাতে নেয়। আর চায়ের কাপ হাতে নিয়ে দেখতে পাই ছোট্ট একটি হলুদ রঙের চিরকুট এবং সেই চিরকুটে মিষ্টি করে একটি স্মাইলি একই লেখা সরি। আর এভাবেই ঋষির রাগ ভাঙ্গায় পিহু। চিরকুটটি দেখার পরেই মনে মনে হেসে ফেলে ঋষিরাজ।

Back to top button