টলিউড

পার করেছেন ৪০ টা বসন্ত,কিন্তু কোয়েলের গ্ল্যামার আজও অনেকের হিংসার কারণ

টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে তিনি একজন অন্যতম খ্যাতনামা অভিনেত্রী। একটা সময় তিনি ছিলেন বাংলা সিনেমার হায়েস্ট পেইড নায়িকা। সময়ের সাথে বেড়েছে তার বয়স। কিন্তু আজও তার গ্ল্যামার এ মুগ্ধ হন তার ভক্তরা। আমরা কথা বলছি অভিনেত্রী কোয়েল মল্লিক সম্বন্ধে। ৪০ পার করা এই অভিনেত্রী এখনো গোল দিতে পারেন টলিউডের ইয়াং সুন্দরীদের। তার রূপের ছটায় এখনো যেন আবেশিত গোটা টলিউড।

“নাটের গুরু” সিনেমার মাধ্যমে কোয়েলের ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রবেশ। সুপারস্টার জিতের বিপরীতে তার অভিনয় মন কেড়ে নিয়েছিল দর্শকদের। এরপর জিৎ ছাড়াও দেব, আবির, পরমব্রতর মত প্রথম সারির নায়কদের সাথে ছবিতে অভিনয় করেছেন তিনি। বাণিজ্যিক ছবি ছাড়াও তিনি অভিনয় করেছেন অন্য ধারার ছবিতে। সেখানেও কোয়েল রেখেছেন তার প্রতিভার ছাপ। কিন্তু আজও তার অভিনয় দক্ষতার পাশাপাশি সমানভাবে আলোচিত তার গ্ল্যামার।

অভিনয়ের পাশাপাশি, সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাকটিভ থাকেন কোয়েল। বিভিন্ন সময় তার ছবি ও ভিডিও ভাইরাল হয় নেট মাধ্যমে। কিছুদিন আগেই গেছে দুর্গাপুজো। কোয়েলের ভবানীপুরের বাড়িতে তাই ছিল সাজো সাজো রব। পূজোর কটা দিন অবশ্য সম্পূর্ণ সাবেক স্টাইলে তিনি ধরা দিয়েছিলেন ভক্তদের কাছে। কিন্তু পুজো মিটতেই ফের একবার আগুন ঝরালেন তিনি। সম্প্রতি বিভিন্ন রংয়ের শাড়ি পড়ে কোয়েল তার ইনস্টাগ্রাম প্রোফাইলে কয়েকটি ছবি পোস্ট করেছেন। সেই ছবিগুলি দেখে এখন চোখে সরষে ফুল দেখছেন অনেকেই।

একটি ছবিতে দেখা যাচ্ছে কোয়েল পড়েছেন গোলাপি রঙের শাড়ি। তার সাথে রয়েছে জরির কাজ করা মানানসই গোলাপি রঙের ব্লাউজ। কোয়েলের গলা ও কান জুড়ে শোভা পাচ্ছে স্টোনের জুয়েলারি। বিভিন্ন ভঙ্গিমায় তোলা এই ছবিগুলি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। চল্লিশটা বসন্ত পার করেও কোয়েলের এই গ্ল্যামার এখনো রীতিমত হতভাগ করে দিচ্ছে অনেককে।

Back to top button