টলিউড

নিজের সিনেমার গান গেয়েই ট্রোলড্ রচনা ব্যানার্জি, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

একটা সময় শুধু টলিউড নয়, হিন্দি-সহ একাধিক আঞ্চলিক ভাষার ছবির পর্দা কাঁপিয়েছেন রচনা বন্দ্যোপাধ্যায়। তবে টেলিভিশনের পর্দাও তাঁকে কম জনপ্রিয়তা দেয়নি। তিনি গোটা বাংলার ‘দিদি নম্বর ১’। গত ১২ বছর ধরে জি বাংলার পর্দায় জনপ্রিয় গেম শো সঞ্চালনা করে আসছেন রচনা। তবে এবার সঞ্চলনার পাশাপাশি দুকলি গানও ধরলেন রচনা। আর তাতেই বাধল বিপত্তি।

নেট দুনিয়ার সৌজন্যে এখন ভাইরাল সেই গানের ভিডিও। গানের সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে, বিভিন্ন বাদ্যযন্ত্রের সঙ্গে তাল মিলিয়ে গান গাইছেন অভিনেত্রী। আর যে গানটি তিনি গাইছেন সেটা আবার তার নিজেরই অভিনয় করা সিনেমা সূর্যবংশম। এই প্রসঙ্গে জানিয়ে রাখা দরকার, এই ছবিটিতে অমিতাভ বচ্চনের সঙ্গে তার পুত্রবধূ হিসেবে অভিনয় করেছিলেন রচনা। স্টেজে উঠে সূর্যবংশমের একটি বিখ্যাত গান ‘দিল মেরা তু দিওয়ানা হ্যায়’ গাইতেই প্রবল কটাক্ষের মুখে পড়তে হয় অভিনেত্রীকে।

বহু মানুষের বক্তব্য গানে একেবারেই জিরো প্রতিভা রয়েছে তার। একজন নেটিজেন তো বলেই দিলেন, ‘আমি পাগল হয়ে গেছি, এই গান শোনার আগে আমি মরে কেন গেলাম না’! সম্প্রতি এই ভিডিওটি ‘Jhankar’ নামক ইউটিউবে পোস্ট হওয়া মাত্রই হু হু করে ভাইরাল হয়েছে।

সব মিলিয়ে, আজকাল সেলিব্রিটিদের এইসব স্টেজ পারফরম্যান্স গুলিই এখন সোশ্যাল মিডিয়ার মানুষের ট্রোলিং-এর একমাত্র বিষয়বস্তু হয়ে দাঁড়িয়েছে। বহুক্ষেত্রে ট্রোলিংয়ের জন্য সোশ্যাল মিডিয়ায় আমজনতা থেকে সেলিব্রিটি সবারই নানা কন্টেন্ট ভাইরাল হচ্ছে। তবে, রচনা ব্যানার্জি যে এইসব ট্রোলিং নিয়ে বিশেষ ভাবে ভাবিত নন একথা বলাই বাহুল্য।

Back to top button