টলিউড

স্বামী নিসপালের জন্মদিনে মিষ্টি শুভেচ্ছা বার্তা পাঠালেন অভিনেত্রী কোয়েল মল্লিক! সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল দুজনের অদেখা ঘনিষ্ঠ ফটো

একসময় টলিউডের প্রথম সারির অভিনেত্রী বললেই উঠে আসতো অভিনেত্রী কোয়েল মল্লিকের নাম। তবে বর্তমানে সংসারে সময় দেওয়ার কারণে বড় পর্দা থেকে বেশ দূরে সরে যেতে দেখা গিয়েছে তাকে। এই মুহূর্তে বেছে বেছে সিনেমা করার সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী। প্রসঙ্গত দীর্ঘদিন প্রেমের সম্পর্কে আবদ্ধ থাকার পর ২০১৩ সালে প্রযোজক নিসপাল সিং রানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন তিনি।

এবার স্বামীর জন্মদিনে এক মিষ্টি বার্তা পাঠিয়ে জন্মদিনের শুভেচ্ছা জানাতে দেখা গেল অভিনেত্রীকে। প্রসঙ্গত বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার পর থেকেই নিজেদের ব্যক্তিগত জীবনকে সোশ্যাল মিডিয়া থেকে দূরে রাখা সিদ্ধান্ত নিয়েছিলেন কোয়েল এবং নিসপাল। যে কারণে সোশ্যাল মিডিয়ায় তাদেরকে একসঙ্গে খুব কমই দেখতে পাওয়া যায়। তবে এদিন স্বামীর জন্মদিন উপলক্ষে দুজনের না দেখা বেশ কিছু ফটো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে দেখা গেছে অভিনেত্রীকে।

তবে এদিন এক বেসরকারি সংবাদ মাধ্যমকে সাক্ষাৎকার দেওয়ার সময় প্রযোজক জানিয়েছেন জন্মদিন থাকলেও ভীষণ ব্যস্ততার মধ্যেই সময়টি কাটছে তার। তবে তাই বলে স্বামীকে শুভেচ্ছা বার্তা জানাতে কিন্তু ভোলেননি অভিনেত্রী। পাশাপাশি এদিন মুহূর্তে তাদের দুজনের এই না দেখার ফটো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। পাশাপাশি নেটদুনিয়া ভরে উঠেছে অনুগামীদের পাঠানো শুভেচ্ছা বার্তায়।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

Back to top button