বাংলা সিরিয়াল

‘ডান্স ডান্স জুনিয়রে’র মঞ্চ মাতাবেন দেব, রুক্মিণী, মনামী ও অন্যান্যরা! সামনে আসতেই তুমুল ভাইরাল ‘ডান্স ডান্স জুনিয়রে’র গ্র্যান্ড ওপেনিং প্রোমো

আগামী শনিবার থেকে শুরু হচ্ছে স্টার জলসার অন্যতম জনপ্রিয় রিয়ালিটি শো ‘ডান্স ডান্স জুনিয়রে’র নতুন সি। ইতিমধ্যেই নেট দুনিয়ার মাধ্যমে নেটদুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ জানতে পেরে গিয়েছেন এখানে বিচারকের আসনে দেখতে পাওয়া যাবে টলিউড সুপারস্টার দেব, অভিনেত্রী রুক্মিণী মৈত্র এবং অভিনেত্রী মনামী ঘোষকে। যদিও বিচারকের তালিকা নিয়ে আপত্তি দেখা গিয়েছিল দর্শকদের অনেকের মধ্যেই, তবে এদিন স্টার জলসার এই জনপ্রিয় রিয়ালিটি শো এর গ্র্যান্ড ওপেনিং প্রোমো সামনে আসতেই তা তুমুল ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত প্রতিযোগীদের পাশাপাশি এখানে পারফর্ম করতে দেখা যাবে উপস্থিত বিচারকদের। ইতিমধ্যে অনুগামীরা জানতে পেরেছেন গণেশ বন্দনা করতে দেখা যাবে টলিউড সুপার স্টার দেবকে। পাশাপাশি বলিউডের গানে তাল মেলাবেন উপস্থিত অন্যান্যরা। প্রসঙ্গত এবার মেন্টরের ভূমিকায় থাকতে দেখা যাচ্ছে স্টার জলসার জনপ্রিয় অভিনেত্রী দীপান্বিতা রক্ষিত, অভিনেতা অভিষেক বোস, এবং অভিনেত্রী তৃণা সাহাকে।

এদিন প্রোমোার মাধ্যমে তাদেরকেও নাচের পারফরমেন্স করতে দেখতে পেয়েছেন অনুগামীরা। প্রসঙ্গত এর আগে স্বজনপোষনের অভিযোগ উঠেছিল এই রিয়ালিটি শোয়ের বিচারক দেবের বিরুদ্ধে। তবে এদিন তিনি পাশে পেয়েছেন অনুরাগীদের। যারা জানিয়েছেন তারা অধীর আগ্রহে অপেক্ষা করছেন গোটা পর্বটি দেখার জন্য।

Back to top button