বাংলা সিরিয়াল

এত বড়ো ষ্টার হয়েও ফিরে এসেও লাভ হলো না, চূড়ান্ত ব্যর্থতার মুখোমুখি জি বাংলার ‘অপু’! মাত্র তিন মাসেই বন্ধ হতে চলেছে স্টার জলসার ‘বৌমা একঘর’, হয়ে গেল শেষ শুটিং

একসময় জি বাংলার ‘অপরাজিতা অপু’ ধারাবাহিকের মাধ্যমে দর্শকদের ঘরে ঘরে পৌঁছে যেতে সক্ষম হয়েছিলেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী সুস্মিতা দে। বলাই বাহুল্য সেই ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর চরম হতাশা প্রকাশ করতে দেখা গিয়েছিল তার অনুগামীদের। ছোট পর্দায় প্রিয় অভিনেত্রীকে আর দেখতে পাওয়া যাবে না বলে দুঃখ প্রকাশ করেছিলেন তারা।

কিন্তু তারপরই স্টার জলসার ‘বৌমা একঘর’ ধারাবাহিকের মাধ্যমে আবারো ছোটপর্দায় ফিরে আসতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে নতুন জুটি নিয়ে। তবে এবার চূড়ান্ত দুঃসংবাদ জানতে পারলেন অভিনেত্রীর অনুগামীরা। জানা গিয়েছে ক্রমাগত জনপ্রিয়তা কমতে থাকার কারণে এবার ‘বৌমা একঘর’ ধারাবাহিকটি বন্ধ করে দেওয়া সিদ্ধান্ত নিয়েছেন স্টার জলসা কর্তৃপক্ষ। সেই মতো গত রবিবার শেষবারের জন্য শুটিং হয়ে গিয়েছে এই ধারাবাহিকটির।

প্রসঙ্গত এই ধারাবাহিকের মাধ্যমে আবারো প্রিয় অভিনেত্রীকে দেখতে পাবেন বলে দারুন আনন্দিত হয়েছিলেন অভিনেত্রী সুস্মিতার অনুগামীরা। তবে জানা গিয়েছে নতুন এই জুটিকে মোটেও ভালোভাবে নেননি দর্শকদের একটি বড় অংশ। পাশাপাশি ধারাবাহিকের গল্পটিও মন জয় করতে সক্ষম হয়নি। যে কারণে তিন মাসেরও কম সময়ের মধ্যে এবার বন্ধ হতে চলেছে ধারাবাহিকটির সম্প্রচার। জানা গিয়েছে গোটা বিষয়টিতে শোকস্তব্ধ হয়ে গিয়েছেন অভিনেত্রী নিজেই।

 

View this post on Instagram

 

A post shared by Susmita Dey (@susmitadey.official)

Back to top button