টলিউড

দোলের দিনে কোয়েলের ‘রংবাজি’, বরকে ছাড়াই বসন্তের উদযাপনে মাতলেন মা বাবা ছেলের সঙ্গে! বরের জন্য রইল শুধু অভিযোগ

দোল বাঙালির কাছে এক অন্যতম শ্রেষ্ঠ উৎসব। আর এই রঙের উৎসব আসার আগেই যেন পরিবেশ জানান দিয়ে যায়। চতুর্দিক যেন রঙিন হয়ে ওঠে। আর দোলের দিন সেই রঙকে আরো কিছুটা বাড়িয়ে দেয় হলুদ, লাল ,গোলাপি আবির। আমজনতার পাশাপাশি তারকারাও এই দিন মেতে ওঠেন রঙের উৎসবে। ঠিক যেমন মেতে উঠেছিলেন টলিউড অভিনেত্রী কোয়েল মল্লিক(Koel Mallick)। সামাজিক মাধ্যমে (Instagram)এদিন নিজের রঙিন ছবি শেয়ার করেছেন তিনি।

এদিন গোলাপি, লাল, হলুদ আবির মেখে বসন্তের উদযাপনে ব্যস্ত ছিলেন কোয়েল মল্লিক। সঙ্গে ছিল ছেলে এবং বাবা-মা। স্বামীকে একেবারে বাদ দিয়ে দিয়েছেন ফ্রেম থেকে। শুধু তাই নয় স্বামীর বিরুদ্ধে এদের নালিশ ঢুকেছিলেন অভিনেত্রী। কিন্তু কেন? কি এমন করেছেন তিনি?

প্রসঙ্গত প্রযোজক নিসপাল রানের সঙ্গে দীর্ঘ দশ বছরের সুখী দাম্পত্য জীবন কোয়েলের। প্রেম পর্ব কাটিয়ে এখন ছেলেকে নিয়ে তাদের জমাটিয়া সংসার। তারপরেও স্বামীর বিরুদ্ধে একরাশ অনুযোগ রয়ে গিয়েছে অভিনেত্রীর। এদিন খোলসা করে সেটাই জানিয়েছেন নায়িকা।

দোলের সেলিব্রেশনের কোয়েল জানিয়েছেন এই উৎসবের শামিল হতে মোটেই রাজি ছিলেন না স্বামী নিসপাল। তিনি শুধু ক্যামেরার পেছন থেকেই খুশি। ছবিতে মা দীপা মল্লিক এবং বাবা রঞ্জিত মল্লিকের সঙ্গে হাসিমুখে ফ্রেমবন্দি হয়েছেন নায়িকা। পাশাপাশি সমস্ত ভক্তদের দোলের শুভেচ্ছা জানিয়ে টলিকুইন লিখেছেন,’ সকলকে জানাই হোলির শুভেচ্ছা!! সবার জীবন নানান রঙে ভরে উঠুক এটাই প্রার্থনা… আর এই পাগলামি জারি থাকবে। বাচ্চা গ্যাঙের সঙ্গে আরো ছবি আসছে।’ পাশাপাশি অনুযোগের সুরে লিখেছেন,’ ছবি তুলে দিয়েছে রানী যে সবসময় ক্যামেরার পেছনেই থাকতে স্বচ্ছন্দ’।

আবিরে চান করেছেন কোয়েল। এমনকি বর কেউ আবিরে রাঙাতে না পারার আক্ষেপ জানিয়েছেন তিনি। কিন্তু ভালোবাসার রঙে রাঙিয়েছেন নিসপালকে বারবার। অটুট থাকুক তাদের ভালোবাসা।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

Back to top button

Ad Blocker Detected!

Refresh