বাংলা সিরিয়াল

জোর কদমে শরীর চর্চা করছে বড়বাবু! ছোট বাবু আনতে প্রস্তুতি নিচ্ছে জোর কদমে! নিম ফুলের মধুতে সৃজনের কাণ্ড দেখে হাসি থামাতে পারছেন না দর্শক

এই মুহূর্তে জি বাংলা(Zee Bangla) তথা বাংলা টেলিভিশনের সব থেকে জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম নিম ফুলের মধু(Nim Phuler Modhu)। শুরু থেকেই এই ধারাবাহিক দর্শকদের মন জয় করে দিয়েছে। ধারাবাহিকের মুখ্য ভূমিকায় রয়েছেন পল্লবী শর্মা(Pallavi Sharma) এবং রুবেল দাস(Rubel Das)। পর্না এবং সৃজন জুটিতে এসে জয় করেছেন দর্শকদের। পাশাপাশি ধারাবাহিকের অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র কৃষ্ণা অর্থাৎ সৃজনের মায়ের চরিত্রে দেখা যাচ্ছে অভিনেত্রী অরিজিতা মুখোপাধ্যায়কে(Arijita Mukherjee)।

প্রথম দিন থেকেই সৃজন পর্না এবং তাদের মাঝে সব সময় কৃষ্ণার ঢুকে পড়ার গল্পকে দর্শক ভালই পছন্দ করেছে। যে কারণে জগদ্ধাত্রীকে পিছু হাটিয়ে অল্প দিনের মধ্যেই নতুন এই ধারাবাহিক দ্বিতীয় স্থান দখল করে নিয়েছে। তবে দিনে দিনে এই ধারাবাহিকের গল্প আরো জমজমাট হয়ে উঠছে। হাসি কান্না দুঃখ আনন্দ সবকিছুর রসদ রয়েছে এই ধারাবাহিকে।

সম্প্রতি ধারাবাহিকে দেখা গেছে পর্না এবং সৃজনের মাঝে বেশ মনোমালিন্য চলছে। আসলে পর্নার অফিসে এসেছে তার কলেজের এক সিনিয়র। তাকে নিয়েই সৃজনের রাগ। অন্যদিকে দুজনের ঝামেলাকে কাজে লাগিয়ে কৃষ্ণা ছেলে বউয়ের মাঝে আনতে চাইছে তিন্নিকে। যদিও পর্না বুদ্ধিমতি। এবং সে ঠিক সবটা বুঝতে পেরে উচিত শিক্ষা দিয়েছে তিন্নিকে।

পাশাপাশি তিন্নিকে ভাগানোর জন্য পড় না সতীন কাঁটা ব্রত এখন হিট দর্শকদের মধ্যে। সেই নিয়ে সামাজিক মাধ্যমে কথা হচ্ছে ধারাবাহিককে নিয়ে। এর মাঝেই নতুন করে ভাইরাল হয়েছে একটি ভিডিও যা দেখে অনেকেই ট্রোল(Trolled) করছেন ধারাবাহিকের নায়ককে।

ভিডিওতে দেখা যাচ্ছে বাবু অর্থাৎ সৃজন রীতিমতো শরীর চর্চা করছে। পাশাপাশি বউয়ের যত্ন নিচ্ছে। যা দেখে অনেকেই বলছেন বড়বাবু এবার ছোট বাবু আনার প্রস্তুতি নিচ্ছে। তবে এমনটা যে হতে চলেছে সেটা একেবারেই নয়। কারণ মাতঙ্গী মায়ের কথা মতো পর্না এক বছর ব্রহ্মচর্য পালন করতে চায়। এবং সেই কারণে স্বামীর থেকে আলাদা থাকতে হবে তাকে। এখন একে কেন্দ্র করে আগামী দিনে পর্না-সৃজনের মধ্যে কোন ভুল বোঝাবুঝি হয় নাকি, সেটাই দেখার।

Back to top button

Ad Blocker Detected!

Refresh