বাংলা সিরিয়াল

বসন্তের রঙে ধুয়ে যাবে সূর্য-দীপার ভুল বোঝাবুঝি! এক হয়ে দুই মেয়েকে নিয়ে মেতেছে রঙের উৎসবে, আগেই ফাঁস হলো ধারাবাহিকের ‘হোলি স্পেশাল’ পর্বের ঝলক

ধারাবাহিক প্রেমীদের কাছে অনুরাগের ছোঁয়া(Anurager Choya) নামটার আলাদাই মাহাত্ম্য রয়েছে। কারণ স্টার জলসার (Star Jalsha)এই ধারাবাহিকের ভক্ত নেই এমনটা খুঁজে পাওয়া মুশকিল। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পাঠাতে চোখ রাখলেই দেখা যাচ্ছে ধারাবাহিকের নায়ক এবং নায়িকা সূর্য এবং দীপাকে নিয়ে দর্শকদের মধ্যে উন্মাদনা ঠিক কতটা। ভালোবেসে তারা এই জুটিকে আবার নাম দিয়েছে ‘সুদীপা’।

প্রসঙ্গতা ধারাবাহিকের সূর্যর চরিত্রে রয়েছেন দিব্যজ্যোতি দত্ত(Dibyojyoti Dutta) এবং দীপাক ভূমিকায় অভিনয় করছেন স্বস্তিকা ঘোষ(Swastika Ghosh)। টিভির পর্দায় এই মিষ্টি জুটির রসায়ন দর্শকদের বরাবর ভীষণ প্রিয়।

এই মুহূর্তে ধারাবাহিকের টানটান উত্তেজনার পর্ব চলছে। আর সেটাই দুচোখ ভরে উপভোগ করছেন দর্শক। প্রত্যেকটা পর্বই এতটা উত্তেজনা জাগাচ্ছে দর্শকদের মনে যে অপ্রতিরোধ্য ভাবে শিরোপা জিতে আসছে এই ধারাবাহিক। তবে এবার দর্শকরা চাইছেন যত তাড়াতাড়ি সম্ভব যেন সূর্য এবং দীপার মধ্যে ভুল বোঝাবুঝি মিটিয়ে তাদের এক করা হয়। আর এই আশাতে রয়েছে সেনগুপ্ত পরিবার।

সম্প্রতি দেখা গিয়েছে সূর্যের আমেরিকার যাওয়া আটকাতে সপরিবারে দার্জিলিং-এ ছুটি কাটাতে গিয়েছিল সেনগুপ্ত পরিবার। অন্যদিকে দীপা লটারি জিতে রুপাকে নিয়ে পৌঁছে গিয়েছিল দার্জিলিং। সেখানে সোনার কিডন্যাপ হওয়া থেকে শুরু করে দীপার জেলে যাওয়ার ঘটনা ঘটে গিয়েছে। প্রত্যেকে এখন সুস্থ আর তাই সোনার শরীরের কথা ভেবে দার্জিলিং ছেড়ে কলকাতায় ফিরেছে সবাই।

আর এসেই হাজির দোল পূর্ণিমা। রঙের উৎসবের একটা বড় ভূমিকা রয়েছে এই ধারাবাহিকে। কারণ ঠিক এক বছর আগে এই দিনে সূর্য দীপাকে নিজের ভালোবাসার কথা জানিয়েছিল। আর সেই দিনটাই বার বার মনে পড়ে যাচ্ছে সূর্য-দীপার। তবে এর মাঝেই দেখা গেল দুই মেয়েকে নিয়ে চুটিয়ে রং খেলায় মেতেছেন দুজনে।

তবে কি দুজনের ভুল বোঝাবুঝি শেষ হয়ে গিয়েছে! রঙের জলে আবার রঙিন হয়েছে তাদের জীবন? এমনটা একেবারেই নয়। কারণ এটা বাস্তববে ঘটেনি। বরং লাবণ্য সেনগুপ্তের কল্পনা। আগামী পর্বে দেখা যাচ্ছে একপ্রকার জেদ করে সূর্য দলের দিন সোনাকে নিয়ে আমেরিকা চলে যাবে। তাই তাকে আটকাতে এয়ারপোর্টের উদ্দেশ্যে রওনা দিয়েছে সূর্যর মা লাবণ্য।

পথে বাইরে এক দম্পতিকে দেখে এবং তাদের সঙ্গে দুটো ছোট মেয়েকে রং খেলতে দেখেন। সঙ্গে সঙ্গে সে কল্পনা করতে শুরু করে ভুল বোঝাবুঝি মিডিয়ে সূর্য দীপা আবার এক হয়েছে। দুই মেয়েকে নিয়ে রংয়ের উৎসবে মেতে উঠেছে সেনগুপ্ত পরিবার। তবে পুরো ঘটনাটি লাবণ্য সেন গুপ্তের কল্পনা মাত্র। যা দেখে দর্শকরাও মনেপ্রাণে চাইছেন যেন সত্যিই এবার সমস্ত ভুল বোঝাবুঝি মিটে যায় দুজনের মধ্যে। এখন দেখার আগামী দিনে কি হতে চলেছে অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে। কত বড় চমক অপেক্ষা করছে তাদের জন্য।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

Back to top button

Ad Blocker Detected!

Refresh