টলিউড

দোল পূর্ণিমার দিন হঠাৎই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন রানী রাসমণি খ্যাত অভিনেতা, সহ অভিনেতার হঠাৎ মৃত্যু সংবাদে শোকাহত অভিনেত্রী দিতিপ্রিয়া রায়

রঙের উৎসবের মাঝেই টলিপাড়ায় নেমে এলো শোকের ছায়া। দোল পূর্ণিমার প্রয়াত হলেন রানী রাসমণি খ্যাত অভিনেতা অরিজিৎ বন্দ্যোপাধ্যায়। রানী রাসমণি ধারাবাহিকে তার অভিনয় প্রত্যেকেই মুগ্ধ করেছে। দোলের দিন সন্ধ্যাবেলায় হঠাৎই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন অভিনেতা। অভিনেতার মৃত্যুর খবর শুনে শোকাহত দিতিপ্রিয়া। এই ঘটনা কিছুতেই মেনে নিতে পারছেন না অভিনেতা। ইন্ডাস্ট্রির সকলের কাছে তিনি তোতা নামে পরিচিত ছিলেন।

রানি রাসমনিী ছাড়াও ‘শ্রীচৈতন্য মহাপ্রভু’র মতো ধারাবাহিকেও অভিনয় করেছেন তিনি। রানি রাসমনি ধারাবাহিকে এই অভিনেতা বদন ঠাকুরের চরিত্রে অভিনয় করতেন। তাঁর চরিত্রটি ধারাবাহিকে নেগেটিভ ছিল, তবে বাস্তব জীবনে মানুষটা ভীষণই প্রাণবন্ত ছিলেন। তার মৃত্যুর পর অভিনেত্রী দিতিপ্রিয়া রায় বলেন “ধারাবাহিকে রামকৃষ্ণের অ্যান্টি পার্টি ছিলেন বদনবাবু। তাই গদাধরের বিরুদ্ধেই কথা বলতেন সবসময়। সেই থেকে আলাপ। এরপর দু’বছর প্রায় একইসঙ্গে কাজও করি। গতকাল বসন্ত উৎসবের একটা ঘরোয়া আড্ডায় ছিলাম। হঠাৎই সোশাল মিডিয়ার মাধ্যমে খবরটা পাই।”

অভিনেত্রীর কথায় “খুব ভালো মনের মানুষ ছিলেন উনি। তাই এমন একটা খবর পেয়ে স্বাভাবিকভাবেই সবাই খুব অবাক হয়ে যাই। গতকাল গদাইও ছিল সেই সময় আমাদের এখানেই। দু’জনেরই কী বলা উচিৎ বুঝতে পারছিলাম না। ভাষা হারিয়ে ফেলেছিলাম। মানুষটাকে খুব মিস করবো। মন থেকে চাই যেখানেই থাকুক ভালো থাকুক। কিন্তু, সত্যি বলতে কিছুতেই বিশ্বাস করতে পারছি না এমনটা কীভাবে হতে পারে।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh