বাংলা সিরিয়াল

সোনার জন্য দীপাকে ফিরে পেতে ব্যাকুল সূর্য! আবির দিয়ে রাঙিয়ে দিল সিঁথি! অনুরাগের ছোঁয়াতে টানটান উত্তেজনার পর্ব আসতে চলেছে আগামী দিনে

বাংলা ধারাবাহিক জগতের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া(Anurager Choya)। শুরু থেকে এখনো পর্যন্ত এই ধারাবাহিক যেভাবে দর্শকদের মনে জায়গা করে রেখেছে তা খুব কম ধারাবাহিক করতে পেরেছে। একটানা বেঙ্গল টোপারের শিরোপা নিজেদের জিম্মায় রেখেছে এই ধারাবাহিক। শুধু কি তাই? ভারতের সেরা কুড়িটি ধারাবাহিকের মধ্যে নাম তুলেছে বাংলার একমাত্র অনুরাগের ছোঁয়া ধারাবাহিক।

তার পেছনে অবশ্য রয়েছে ধারাবাহিকের গল্প এবং নায়ক নায়িকা অর্থাৎ সূর্য এবং দীপার রোমান্স। এমনকি তাদের দুই মেয়ে সোনা এবং রুপা যারা দুজন জানেই না একে অপরের বোন তারপরও তাদের বন্ডিং দেখে মুগ্ধ দর্শক। যাচ্ছে এই ধারাবাহিকের গল্প যেন আরো বেশি করে পরিণত হচ্ছে। এমনটাই মত দর্শকদের।

সম্প্রতি দার্জিলিং ঘুরে ফিরেছে সেনগুপ্ত পরিবার এবং দীপা-রুপা। তবে দার্জিলিঙে গিয়েও একাধিক ঘটনা ঘটে গিয়েছে সূর্য এবং দীপার মাঝে। মিশকার সোনাকে কিডন্যাপ করানো থেকে দীপা কে ভুল বুঝিয়ে জেলে পাঠানো সবকিছুই করিয়ে নিয়েছে সূর্যর হাত ধরে। যদিও সমস্ত ভুল বোঝাবুঝি মিটিয়ে এই বাড়ি ফিরেছে তারা। কিন্তু সোনা এখনো পুরোপুরি সুস্থ হয়ে উঠতে পারেনি। যে কারণে প্রত্যেকটা পদে সে খুঁজে চলেছে তার ফুল মাকে।

আর সেই কারণে নয়া পদক্ষেপ নিল সূর্য। আর ধারাবাহিকে তাই আগামীদিনে(Upcoming Update) আসতে চলেছে একটা টান উত্তেজনার পর্ব। নিজের মেয়ের জন্য দীপার কাছে গেল সূর্য। ফিরিয়ে নিয়ে যেতে চাইলে তাকে সেনগুপ্ত পরিবারে। দেখা গিয়েছে সূর্য দীপাকে বোঝাচ্ছে সোনার অবস্থা দিন দিন খারাপ হচ্ছে তাই তাকে সেনগুপ্ত বাড়িতে ফিরে যেতেই হবে সূর্যর সঙ্গে। কিন্তু দীপা এইভাবে যেতে নারাজ। সে বলেছে একজন মা হিসেবে এসে আমাকে তার কাছে আনতে বলছে।

এই কথা মত সোনাকে নিয়ে সূর্য দীপার বাড়িতে এসেছে। সঙ্গে রয়েছে রুপাও। এই আনন্দে দুই বোন লাফাতে শুরু করেছে আর সূর্যের হাতে থাকা আবিরের থালা ধাক্কা লেগে দীপার সিঁথি রাঙিয়ে দিয়েছে। পাশাপাশি দীপার গায়ে টাল সামলাতে না পেরে পড়ে গিয়েছে। যা দেখে সোনা রুপার মতোই আনন্দে লাফাচ্ছেন দর্শক।

তবে আগামী দিনে কি হতে চলেছে সেই দিকেই তাকিয়ে রয়েছেন ধারাবাহিক প্রেমিরা। চাইছেন যেন এবারে অন্তত তাদের ভুল বোঝাবুঝি মিটে দুই মেয়েকে নিয়ে সুখের সংসার করুক দুজনে।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

Back to top button

Ad Blocker Detected!

Refresh