বাংলা সিরিয়াল

‘দোলকে হোলি, কালীপুজোকে দেওয়ালি, দুর্গা পূজোকে নাভারাত্রী করে বলবেন বাংলা সিনেমা কেন হল পাবে’? দোলের শুভেচ্ছা জানিয়ে বিপাকে বাঘাযতীন দেব! ছবি দিতেই খর্গ উচিয়ে হাজির গর্গ চ্যাটার্জি

অবশেষে পালিত হয়েছে বাঙালির অন্যতম প্রিয় উৎসব দোল(Holi2023)। সাধারণ মানুষের সঙ্গে তারকারাও এদিন সামিল হয়েছিলেন বসন্তের উদযাপনে। সামাজিক মাধ্যমের পথে চোখ রাখলেই দেখা যাচ্ছে এক একজনের রঙিন রঙিন ছবি। ঠিক তেমনি নিজের ভক্তদের সঙ্গে ছবি ভাগ করে নিলেন দেব(Dev)।

তিনি এবং বাঘাযতীন টিমের পক্ষ থেকে রং মাখা ছবি শেয়ার করে লিখেছেন,’ হ্যাপি হোলি ফ্রম টিম বাঘাযতীন’। প্রসঙ্গত দেবের চোখে মোটা করে ব্যান্ডেজ বাধা। সম্ভবত ছবির শুটিং এর কাজে কোনভাবে আঘাত লেগেছে তার চোখে। সেই কারণেই তিনি একটু কম রং লাগিয়েছেন। তবে বাকিরা একেবারে হলুদ এবং গোলাপি আবিরে ঢেকে গিয়েছে।

কিন্তু ছবি শেয়ার করতেই প্রত্যেকে যেমন ভালোবাসা জানিয়েছেন তেমনই বাংলা পক্ষ খর্গ হাতে এগিয়ে এসেছেন গর্গ চ্যাটার্জি। দেবের ছবির নিচে লিখেছেন,’ দোলকে হোলি, কালী পুজোকে দেওয়ালি, দুর্গাপূজোকে নাভারাত্রী ইত্যাদি করে বলবেন, বাংলা সিনেমা কেন হল পাবে?’

যদিও এ ব্যাপারে কোনরকম মুখ খোলেননি ছবির টিমের পক্ষ থেকে কেউ। পাশাপাশি গর্গ চ্যাটার্জির পোস্টে ৮৫ জন প্রতিক্রিয়া জানিয়েছেন। পাশাপাশি দেব ভক্তরা নিজেদের মতন করে দোলের শুভেচ্ছা জানিয়েছেন পছন্দের নায়ককে।

বাংলার বাঘ বাঘাযতীনকে বড় পর্দায় আনতে তৈরি দেব। আগে জানিয়েছিলেন সেই কথা। তবে ছবির পোস্টার সামনে আসার পর থেকেই আশায় বুক বেঁধেছেন দর্শক। মোশন পোস্টার সামনে আসার পরেই অনেকেই দেবকে প্রশংসায় ভরিয়ে দিয়েছিলেন বাঘা যতীনের চরিত্রে অভিনয় করার জন্য। পাশাপাশি ছোট পর্দার জনপ্রিয় মুখ রোহন ভট্টাচার্যকে দেখা যাবে বাঘাযতীন ছবিতে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh