টলিউড

‘ছেলের বিয়ে দিয়ে দিয়েছি, এবার ঝাড়া হাত পা’! বাস্তবে শ্বশুরমশাই হলেন খরাজ মুখোপাধ্যায়, ছেলে বিহুর বিয়ে দিয়ে সগর্বে ঘোষণা করলেন অভিনেতা খরাজ মুখোপাধ্যায়

এই মুহূর্তে টলিউডের অন্যতম একজন জনপ্রিয় অভিনেতা হলেন খরাজ মুখোপাধ্যায়। তবে তার সোশ্যাল মিডিয়া দেখলেই বুঝতে পারা যায় যে পেশাদারী জীবনের শত ব্যস্ততার মধ্যেও তিনি পরিবারের সঙ্গে সময় কাটাতে ভোলেন না। এবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে পরিবারের এক দারুণ সুখবর এর কথা অনুগামীদের সঙ্গে ভাগ করে নিতে দেখা গেল অভিনেতাকে।

এদিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অভিনেতা অনুগামীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন তার ছেলে বিহু মুখোপাধ্যায় বিয়ের সুখবর। তবে এই মুহূর্তে করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে কেবলমাত্র রেজিস্ট্রি মতেই ছেলের বিয়ে দিতে দেখা গেছে অভিনেতাকে।পরিস্থিতি সামলে উঠলে সামাজিক অনুষ্ঠান হবে বলে জানিয়েছেন তিনি। এদিন অভিনেতা তার ছেলে এবং পুত্রবধূ অঙ্কিতার ছবি পোস্ট করে ক্যাপশনের মাধ্যমে জানিয়েছেন যে ছেলের বিয়ে দেওয়ার ফলে বর্তমানে তিনি ঝাড়া হাত-পা হয়ে গিয়েছেন।

প্রসঙ্গত অভিনেতার ছেলে বিহু মুখোপাধ্যায় একজন জনপ্রিয় মিউজিশিয়ান এবং একটি জনপ্রিয় গানের দলের সঙ্গে যুক্ত রয়েছেন তিনি। জানা গিয়েছে তার স্ত্রী অঙ্কিতা সেই গানের দলেই যুক্ত রয়েছেনম মিউজিক এর সূত্র ধরেই প্রেম এবং পরিণয় ঘটেছে তাদের। বলাই বাহুল্য এদিন সাধারণ মানুষের পাশাপাশি টলিউডের অভিনেতা এবং অভিনেত্রীদেরও অভিনেতার পুত্র এবং পুত্রবধূকে আগামী দিনের শুভেচ্ছা জানিয়েছে দেখা গিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Bihu Mukherjee (@bihumukherjee)

Back to top button