বাংলা সিরিয়াল

ঘরের মধ্যে তিথিকে জাপটে ধরে চুমু প্রেমিকের! প্রেমিকের সঙ্গে ঘনিষ্ঠ চুম্বনের ফটো ভাইরাল ‘মা’ সিরিয়াল খ্যাত তিথি বসুর, ভাইরাল ছবি

স্টার জলসার ‘মা’ ধারাবাহিকের মাধ্যমে একসময় নেটিজেনদের ঘরে ঘরে পৌঁছে গিয়েছিলেন টলিউড অভিনেত্রী তিথি বসু। তবে সিরিয়াল শেষ হয়ে যাওয়ার পর তেমনভাবে ছোটপর্দায় আর কাজ করতে দেখা যায়নি তাকে। তা বলে সোশ্যাল মিডিয়ায় তার জনপ্রিয়তা অবশ্য এতটুকুও কমেনি। বরং দিন দিন জনপ্রিয় হয়ে উঠেছেন অভিনেত্রী তিথি বসু। পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা বিভিন্ন ছবি এবং ভিডিওর জন্য নেটিজেনদের ক্রমাগত কটাক্ষ এবং সমালোচনার শিকার হতে দেখা গেছে তাকে।

তবে এবার নববর্ষের প্রাক্কালে প্রেমিক দেবায়ুধ পালের সঙ্গে ঘনিষ্ঠ চুম্বনের ফটো শেয়ার করতে দেখা গেল অভিনেত্রী তিথি বসুকে। বলাই বাহুল্য সোশ্যাল মিডিয়ায় মুহুর্তেই সেই ফটো অনুগামীদের মধ্যে তীব্র ভাইরাল হয়। ক্যাপশন এর মাধ্যমে অভিনেত্রী দিন জানিয়েছিলেন ২০১৯ এর পর থেকেই তিনি ‘ব্ল্যাক আউট’ হয়ে গিয়েছেন। বলাই বাহুল্য যা থেকে অনুগামীরা বেশ বুঝতে পেরেছেন ২০১৯ থেকেই বর্তমান প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন অভিনেত্রী।

তবে ক্রমাগত ট্রোলিং এবং কটাক্ষের হাত থেকে বাঁচার জন্য অভিনব সিদ্ধান্ত নিতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। তিনি এদিন তার প্রেমিকের সঙ্গে পোস্ট করা ফটোর কমেন্ট সেকশন বন্ধ করে দিয়েছেন যাতে নেটিজেনরা সেখানে কোনো রকম কমেন্ট করতে না পারেন। বলাই বাহুল্য তিথির এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন তার অনুগামীরা। অপ্রয়োজনীয় সমালোচনার হাত থেকে রক্ষা পেতে তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন এমনটাই মনে করছেন তার ফ্যানেরা।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

Back to top button