বাংলা সিরিয়াল

‘পটলের বিচি পেকে গেছে’! সুইমিং পুলের ধারে সুইম সুটে ধরা দিল ‘পটল কুমার গানওয়ালার’ হিয়া দে, ছবি পোস্ট হতেই শুরু হলো বিতর্ক

বছর কয়েক আগে স্টার জলসার জনপ্রিয় একটি ধারাবাহিক ছিল পটল কুমার গানওয়ালা। এই ধারাবাহিকের হাত ধরেই জনপ্রিয়তা পেয়েছিল শিশুশিল্পী হিয়া দে। তার দুর্দান্ত অভিনয় দর্শকের মন জয় করে নিয়েছিল রাতারাতি। এত অল্প বয়সেই দুর্দান্ত অভিনয় দেখে চোখ ধাঁধিয়ে গিয়েছিল সকলেরই। এরপর অনেকগুলো বছর কেটে গিয়েছে ছোট্ট পটল এখন যুবতীতে পরিণত হয়েছে। বর্তমানে স্টার জলসার অন্য আরেকটি ধারাবাহিক ফেলনা তে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছে সে।

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দারুন অ্যাক্টিভ হিয়া। নিজের বিভিন্ন ছবি এবং ভিডিও প্রায় সব পোস্ট করতে থাকে সে। ছবি এবং ভিডিও ঘিরে নেটিজেনদের বিভিন্ন মন্তব্য আসে তবে সেই সমস্ত কিছুকে পাত্তা দেয় না হিয়া। সম্প্রতি ঘুরতে গিয়ে সুইমিং পুলের ধারে হট পোজ দিয়ে ছবি তুলেছে হিয়া। বর্তমানে সেই ছবিটি ঘিরে নেটিজেনদের ট্রোলিং শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যেই।

ভক্তদের ভালোবাসার পাশাপাশি কিছু কিছু নেটিজেনদের নোংরা মন্তব্য সম্মুখীন হতে হয়েছে তাকে। তবে সেই সমস্ত কমেন্টকে নিজের জীবনে কোন প্রভাব ফেলতে দেয়নি হিয়া। ছবির পাশাপাশি স্যুইমস্যুটে ভিডিও বানাতে দেখা গিয়েছে তাকে।

Back to top button