ভাইরাল

‘বাদাম কাকু’ ভুবন বাদ্যকরের মুকুটে এবার নতুন পালক! ‘কাঁচা বাদাম’ রিমিক্স করলেন বিদেশি সংগীত পরিচালক, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ছবি এবং ভিডিও ভাইরাল হওয়ার ঘটনা এমন কিছু নতুন নয়। সম্প্রতি সেই তালিকায় সবথেকে বড় উদাহরন হলেন বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর। কারণ গ্রামে গ্রামে ঘুরে বাদাম বিক্রি করার সময় তিনি ‘কাঁচা বাদাম’ গানটি রচনা করেছিলেন। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সেটি হু হু করে ছড়িয়ে পড়ার পর নেটিজেনদের দারুণ পছন্দ হয় সেই গান। তবে এবার সেই তালিকায় নতুন নাম বিদেশি সংগীত পরিচালক ডেভিড। তিনিও বাদ গেলেন না এই গানের মুগ্ধতার রেশ থেকে।

সম্প্রতি জানা গিয়েছে আফ্রিকার বিখ্যাত সঙ্গীত পরিচালক ডেভিড স্কট কাঁচা বাদাম গানটির রিমেক করে ফেলেছেন এবং সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তা ছড়িয়ে দিয়ে তিনি জানিয়েছেন সারা পৃথিবীর মানুষের উচিত এই গানটি শোনা। বলাই বাহুল্য এর আগে সারা ভারতের বিভিন্ন কন্টেন্ট ক্রিয়েটররা এই গানটিকে নিয়ে নিজেদের মতো করে নতুন ভিডিও তৈরি করেছিলেন। এবার সেই তালিকায় যোগ দিলেন আফ্রিকান সংগীত পরিচালক ডেভিড স্কট। গানের সঙ্গে ড্রাম থেকে শুরু করে গিটারের আওয়াজ যোগ করে নিজের মতো করে ‘কাঁচা বাদাম’ গানটির একটি নতুন রূপ দিয়েছেন এই জনপ্রিয় সংগীত পরিচালক।

বলাই বাহুল্য সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই সাধারণ মানুষ মনে করছেন আরো একবার সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জিতে গেলেন ভুবন বাবু।

 

View this post on Instagram

 

A post shared by The Kiffness (@thekiffness)

Back to top button