টলিউড

সিঙ্গেল ফাদার এর গল্প বলতে ছবির পর্দায় আসছেন যীশু সেনগুপ্ত, সঙ্গে থাকছেন সোলাঙ্কি রায়, এবার সিঙ্গল ফাদারের কাহিনি শোনাবেন যিশু-শোলাঙ্কি ও বেবি রা!

বর্তমানে সারোগেসি শব্দটার সঙ্গে এখন আমরা সকলেই পরিচিত। বর্তমানে সমাজ অনেকটাই এগিয়ে গিয়েছে মানুষের ধারণা পাল্টেছে অনেক মহিলাই শুধুমাত্র এই সারোগেসি পদ্ধতি মাধ্যমে মা হতে পারে তবে শুধুমাত্র মহিলা এখন যে কোন পুরুষও চাইলে এই পদ্ধতির মাধ্যমে বাবা হতে পারে। কি করে এই সারোগেসি নিয়েই গল্প বলতে আসছেন যীশু সেনগুপ্ত এবং সোলাঙ্কি রায়। আসছে তাদের নতুন ছবি বাবা বেবি ও। প্রকাশ্যে এল ট্রেলার।

এর আগে সিনেমার পর্দায় আমরা বহুবার সিঙ্গেল মাতালের গল্প শুনেছি কিন্তু সিঙ্গেল ফাদারের গল্প আমরা কখনো শুনিনি এর আগে তবে এবারে এই সিঙ্গেল ফাদার এর গল্প বলতে আসছেন যীশু সেনগুপ্ত আগামী ফেব্রুয়ারি মাসেই মুক্তি পেতে চলেছে বাবা বেবি ও। অরিত্র মুখোপাধ্যায় পরিচালিত এই ছবিতে দেখা যাবে যীশু সেনগুপ্ত সোলাঙ্কি রায় ছাড়াও আরো অন্যান্য অভিনেতা-অভিনেত্রীকে। ছবিতে সারোগেসির মাধ্যমে বাবা হয়েছেন যে সেনগুপ্ত বাড়িতে বাবা মা ছাড়াও রয়েছে ছোট্ট খুদে দুই সন্তান।

সিনেমার গল্প অনুযায়ী দেখানো হয় খুদে দুই সন্তানকে মানুষ করতে করতে হঠাৎ যিশু সেনগুপ্তের জীবনে প্রবেশ ঘটে সোলাঙ্কির কিন্তু সমস্যা দুটো এক সোলাঙ্কি বাচ্চাদের একেবারেই পছন্দ করেন না এবং তার সঙ্গী গৌরব চট্টোপাধ্যায়। দুই সন্তানের বাবা দেখে যীশু সেনগুপ্ত কে বিবাহিত ভেবে বসেন তিনি। কিভাবে দেখার অপেক্ষা খুদি এই দুই শিশুর হাত ধরে কি করে সোলাঙ্কি এবং যিশু সেনগুপ্ত কাছাকাছি আসেন।

খুদে এই দুই শিশু চরিত্রে অভিনয় করছে কাইজান কামাল ও অভিরাজ সাহা। এই ছবির প্রযোজনা দায়িত্বে ছিলেন শিবপ্রসাদ মুখোপাধ্যায় আর নন্দিতা রায়। এই ছবি মুক্তি পেতে চলেছে আগামী ৪ঠা ফেব্রুয়ারি। দুই খুদের জন্য ছবির শুটিং মাত্র ১৬ দিনে শেষ করতে হয়েছে তাদের। শুটিং ফ্লোরেই তাদের জন্য তৈরি হয়েছিল ঘর। সেখানেই তারা খেলত, তাদের জন্য সাজানো থাকতো সফট টয় এবং খেলনার জিনিস। এবারে শুধু এই ছবি মুক্তির অপেক্ষা।

Back to top button