টলিউড

সুপারস্টার হলেও পরিবার কে সবার আগে সময় দেন জিৎ! মেয়ে নবন্যাকে নিয়ে সুইমিং পুলের জলে ডুব জিতের! মেয়ের সাথে জলকেলিতে ব্যস্ত টলিউডের সুপারস্টার জিৎ

জিৎ, এই নামটি টলিউডের এমন একটি নাম যেখানে টলিউডকে প্রায় গড়ে তোলার কথা ওঠে। এমন কয়েকজন অভিনেতার লিস্ট যদি বানানো হয় যাঁরা টলিউডকে একটা সময় প্রায় গড়ে উঠতে সাহায্য করেছে তাঁদের মধ্যে প্রথম পাঁছে জিত হবেন একজন। একের পর এক সুপারহিট সিনেমা করার পরেও টলিউডের যোগ্য সম্মান পেলেও এখন আর ততটা সম্মান নেই অভিনেতার। হয়তো অভিনয় জগতে আছে তবে এতদিন টলিউড কে এতো সম্মান এনে দেওয়ার পরেও নিজে কোন সম্মানের ভাগীদার হতে পারেননি। এর একটি কারণ হিসেবে ধরা যেতে পারে যে যদিও আমরা সকলেই জানি বরাবর রাজনীতি থেকে দূরে থেকেছেন অভিনেতা। যদিও শুধুমাত্র অভিনয় থেকেই দর্শকের মনে জায়গা করে রেখেছেন এই অভিনেতা।

নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে দর্শকের মনে যেমন পাকাপোক্ত জায়গা করে নিয়েছেন ঠিক ততটাই সোশ্যাল মিডিয়াতেও জনপ্রিয় অভিনেতা। প্রত্যেকটি সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে প্রচুর ফলোয়ার্স রয়েছে অভিনেতার। এদিকে এই অভিনেতার অনুরাগীরা প্রত্যেকেই বেশ মুখিয়ে থাকেন অভিনেতার ব্যক্তিগত জীবন সম্পর্কে জানার জন্য। তাই মাঝে মধ্যেই অভিনেতা তাঁর ব্যক্তিগত জীবনের বেশ কিছু ছবি বা ভিডিও পোস্ট করেন।

সম্প্রতি অভিনেতা আরো একটি ভিডিও পোস্ট করেন। যেখানে অভিনেতাকে দেখা গেল তাঁর মেয়ের সাথে সুইমিংপুলে জলকেলি করতে। মেয়ের সাথে বেশ আনন্দে মেতে রয়েছেন অভিনেতা নিজেই। সেই ভিডিও করেছেন অভিনেতা। মেয়ে আর বাপে জলে ডুব দিয়ে এবার উপরে উঠলেন। অভিনেতা ঠিক যতটা সুন্দর অভিনেতার মেয়ে তাঁর থেকেও বেশি সুন্দর।

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

প্রসঙ্গত সম্প্রতি পশ্চিমবঙ্গ তথ্য ও সাংস্কৃতি মন্ত্রকে তরফ থেকে আয়োজন করা হয়েছিল বঙ্গস্নানের। এখনকার অভিনেতাদের মধ্যে সবথেকে পুরনো হওয়ার পরেও বঙ্গ সম্মানে ভূষিত করা হয়নি জিৎ কে। কিন্তু সেই জায়গায় মহানায়ক সম্মান দেওয়া হল সোহম ও নুসরতকে। একদিকে রীতিমতো অপমান করা হলো অভিনেতাদের। যার জন্য দর্শকেরা বেশ রেগে গিয়ে মন্তব্য করেছিলেন অভিনেতা চটি চাটা না হওয়ার কারণে বঙ্গ সম্মান থেকে বঞ্চিত হলেন এত ট্যালেন্টেড হওয়ার পরেও।

Back to top button