টলিউড

‘বারবার জামা টেনে ছেলের জামার ব্র্যান্ড দেখাচ্ছেন কেন?’! ইউভানের জন্মদিন পালন করতে সুইজারল্যান্ড গিয়ে তুমুল কটাক্ষের মুখে রাজ-শুভশ্রী জুটি

সম্প্রতি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ছেলে ইউ ভানকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে দেখা গিয়েছিল টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী এবং পরিচালক রাজ চক্রবর্তীকে। তারপরেই ছেলের জন্মদিন পালন করতে সপরিবারে সুইজারল্যান্ডে উড়ে যেতে দেখা গিয়েছে তাদের। তবে এবার সেখান থেকেই একটি ভ্রমণের ভিডিও ভাগ করে নেওয়ার পর তুমুল সমালোচনার সম্মুখীন হতে হল টলিউডের এই জনপ্রিয় জুটিকে।

প্রসঙ্গত এদিন নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় একটি ভিডিও পোস্ট করতে দেখা গিয়েছে পরিচালক রাজ চক্রবর্তীকে। যেখানে সুইজারল্যান্ডের রোপওয়ে করে ঘুরতে দেখা গিয়েছে তাদের। সেখানে ভিডিওতে আবারো নতুন করে ছেলেকে জন্মদিনের শুভেচ্ছা বার্তা জানিয়েছেন পরিচালক। কিন্তু ভিডিওয় বারংবার অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী ছেলের জ্যাকেট টেনে ধরে একটি দামি কোম্পানির জামা সকলের সামনে তুলে ধরার চেষ্টা করেছিলেন, এমনটাই অভিযোগ করতে দেখা গেছে নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশকে।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

পাশাপাশি রাজ এবং শুভশ্রী দুজনেই মফস্বলের মানুষ হওয়া সত্ত্বেও ছেলে ইউভানকে বাংলা ভাষার বদলে ইংরেজি বেশি করে শেখাচ্ছেন এমনটাই মনে করছেন নেট দুনিয়ার বাসিন্দারা। ফলস্বরূপ বেশ সমালোচিত হতে হয়েছে তাদেরকে। তবে এদিন প্রশংসা বাক্যে ভরিয়ে দিয়েছেন অনুগামীরা। পাশাপাশি ইউভানের উদ্দেশ্যে শুভেচ্ছা বার্তায় ভরে উঠেছে কমেন্ট বক্স।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

Back to top button