টলিউড

পরনে ব্লাউজ ছাড়া সিল্কের শাড়ি! অভিনেত্রী জয়া এহসানের সাহসী ফটোশুট দেখে মুগ্ধ দুই বাংলার তরুণরা

বাংলাদেশ থেকে উঠে এলেও বর্তমানে ভারতবর্ষেও সমান জনপ্রিয় হয়ে উঠেছেন বাংলাদেশী অভিনেত্রী জয়া আহসান। এবার এই পারের একটি বাংলা ফ্যাশন ম্যাগাজিনের ফটোশুট করে নেটিজেনদের মন জয় করে নিলেন অভিনেত্রী। এদিন সেই ম্যাগাজিনের কভার ফটো নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিতে দেখা যায় তাকে। বলাই বাহুল্য মুহূর্তেই অভিনেত্রীর পোষ্টের কমেন্ট বক্স ভরে যায় অনুগামীদের প্রশংসা বাক্যে।

প্রসঙ্গত ইস্টার্ন থেকে ওয়েস্টার্ন, সব ধরনের পোশাকেই সমান অভ্যস্ত জয়া আহসান। তাকে দেখে তার বয়স বোঝা যায় না, এমনটাই দাবি তার অনুগামীদের। এবার ফ্যাশন ম্যাগাজিনের জন্য চওড়া হলুদ পাড় গোলাপি সিল্কের শাড়ি পরে বাঙালিয়ানায় সেজে উঠতে দেখা গেল অভিনেত্রীকে। সঙ্গে গলায় ভারি গয়না, কোমর বন্ধনী এবং টানটান করে বাঁধা খোঁপায় সাদা ফুলের মালা। বলাই বাহুল্য প্রিয় অভিনেত্রীকে জনপ্রিয় ফ্যাশন ম্যাগাজিনের কভারে দেখে যারপরনাই চমকে গিয়েছেন তার অনুগামীরা।

প্রসঙ্গত, জন্মগতভাবে বাংলাদেশী হলেও বর্তমানে বছরের বেশিরভাগ সময়ই অভিনেত্রী পেশাগত কারণে ভারতবর্ষে কাটান। ইতিমধ্যেই ‘বিজয়া’, ‘বিসর্জন’ এবং ‘কন্ঠে’র মতো জনপ্রিয় ভারতীয় বাংলা সিনেমায় কাজ করে ফেলেছেন তিনি। জানা গিয়েছে তার আসন্ন ছবির নাম ‘বিনি সুতো’। যেখানে টলিউড অভিনেতা ঋত্বিক চক্রবর্তী বিপরীতে কাজ করতে দেখা যাবে তাকে।

 

View this post on Instagram

 

A post shared by Jaya Ahsan (@jaya.ahsan)

Back to top button