Story

‘বড়ো গাড়ি থেকে শুরু করে রয়েছে বিশাল বড় বাড়ি’, জেনেনিন ভিকি কৌশল এর সম্পত্তির পরিমাণ

বর্তমান প্রজন্মের প্রথম সারির অভিনেতাদের মধ্যে অন্যতম একজন হলেন ভিকি কৌশল। ভিকি ইতিমধ্যেই নিজের অভিনয় দিয়ে সকলের মন জয় করে নিয়েছেন। এই প্রজন্মের বহু নারীর ক্রাশ তিনি। অনেকেই নিজের স্বপের পুরুষের আসনে ভিকিকে বসিয়েছেন। সম্প্রতি বেশ কয়েকমাস ধরেই ভিকি চর্চার শিরোনামে উঠে এসেছে। ক্যাটরিনা কাইফের সঙ্গে বহুবার তার নাম জড়িয়েছে। অবশেষে চলতি মাসের ৯ তারিখ মানুষের ধারণা কে সত্যি প্রমাণ করে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

২০১৫ সালে প্রথম মাসান ছবির মাধ্যমে বলিউডে ডেবিউ করে ভিকি। এই সিনেমায় অভিনয় করে বেস্ট ডেবিউ মেল এর অ্যাওয়ার্ডও পেয়েছেন তিনি। এরপর মুক্তি পায় ভিকির অভিনীত দ্বিতীয় ছবি উরি। এই ছবির মাধ্যমেই জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে যায় সে। ন্যাশনাল অ্যাওয়ার্ড ও পেয়েছিল এই ছবিতে অভিনয় করে। আজ আমরা ভিকির লাইফ স্টাইল সম্পর্কে জানব।

ভিকির জন্ম হয় মহারাষ্ট্রের মুম্বাই শহরে ১৯৮৮ সালের ১৬ই মে। মুম্বাইয়ের রাজীব গান্ধী ইনস্টিটিউট অফ টেকনোলজি থেকে পাশ করেন। ছোটো থেকেই অভিনয়ের প্রতি ভালোবাসা থাকার জন্য তিনি একটি অ্যাক্টিং ইনস্টিটিউটে ভর্তি হন। ভিকির বাবা ছিলেন বলিউড ও হলিউডের অ্যাকশন ডিরেক্টর তাই ছোট থেকেই সেই সব দেখে বড় হওয়া তার।

ভিকির বাবার নাম শান কৌশল। মায়ের নাম বীণা কৌশল এবং ভাইয়ের নাম সানি কৌশল। নিজের এক একটা সিনেমার জন্য ভিকি ২-৩ কোটি টাকা চার্জ করেন। বর্তমানে তার নিজস্ব দুটি গাড়ি রয়েছে এবং মুম্বাই শহরে নিজস্ব একটি বাড়ি।

Back to top button