টলিউড

বাবার বয়সী সৃজিতের সঙ্গে প্রেম করছেন রাজনন্দিনী! অবশেষে মুখ খুললেন অভিনেত্রী, সৃজিত মুখার্জ্জীর সঙ্গে আবারও নাম জোড়ালো তরুণ অভিনেত্রী রাজনন্দিনীর

‘এক যে ছিল রাজা’ ছবিতে অভিনয় করার পর থেকেই দর্শক মহলে ভালোই পরিচিতি পেয়েছেন এই তরুণ অভিনেত্রী রাজনন্দিনী পাল। সম্প্রতি রাজনন্দিনী অভিনীত ‘পায়েস’ ছবিটি ওয়েব প্লাটফর্মে মুক্তি পেয়েছে। ‘প্লাটফর্ম ৮’ নামক ওটিটি প্লাটফর্মে ১৭-ই সেপ্টেম্বর মুক্তি পেয়েছে এই স্বল্প দৈর্ঘ্যের সিনেমাটি। ‘উড়নচণ্ডী’ ছবিতে অভিনয়ের মাধ্যমে টলিউডের সিনেমা জগৎ-এ পা রাখেন রাজনন্দিনী পাল।

‘উড়নচণ্ডী’ ছবিতে অভিনয় করার পর শ্রীজিৎ মুখার্জ্জী পরিচালিত ‘এক যে ছিল রাজা’-তে চন্দ্রাবতী দেবীর চরিত্রে অভিনয় করে বেশ জনপ্রিয়তা অর্জন করেছিলেন দর্শকমহলে। এরপর ‘অসূর’ ছবিতে অভিনয় করেন। হইচইয়ের ‘পাঁচফোড়ন’ ওয়েব সিরিজে অভিনয় করেছেন এই অভিনেত্রী। সম্প্রতি তার অভিনীত ‘পায়েস’ দৃষ্টি আকর্ষণ করেছে দর্শকদের।

টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে সৃজিত মুখার্জ্জীর সঙ্গে রাজনন্দিনী পালকে জড়িয়ে নানা ধরনের কথা। তবে কি নতুন করে সম্পর্কে জড়ালেন সৃজিত? ‘এক যে ছিল রাজা’ ছবির শুটিং-এর পর থেকেই এই গুঞ্জন শোনা যাচ্ছিল। তবে সম্প্রতি সেই গুঞ্জনকে উড়িয়ে দিয়ে এই প্রসঙ্গে অভিনেত্রী বলেছেন, “সৃজিত মুখোপাধ্যায় আর আমাকে নিয়ে বিতর্ক সংবাদমাধ্যমেরই তৈরি করা। আমি স্পষ্ট করেই বলছি— সৃজিত আমার পিতৃসম। তাকে নিয়ে এর বেশি আর কিছু বলার নেই।”

এরপর প্রশ্ন উঠেছে তিনি পরিচালককে নাম ধরে কেন ডাকেন? এই প্রশ্নের উত্তরে অভিনেত্রী স্পষ্ট জানিয়ে দেন ‘এক যে ছিল রাজা’-তে যীশু সেনগুপ্তর একজন বাচ্চা বৌ দরকার ছিল। তখন যেহেতু তার বয়স কম ছিল তাই তাকে ছবিতে অভিনয়ের জন্য ডেকেছিলেন পরিচালক। এর থেকে বেশি কিছুই নয়। তবে অভিনেত্রী জানান, পরবর্তীকালে সৃজিত মুখার্জ্জী ছবিতে অভিনয় করার জন্য তাকে ডাকলে তিনি অবশ্যই যাবেন।

Back to top button