টলিউড

‘অভিনয়টা এখনো রপ্ত করতে পারেননি’! অভিনেতা বনি সেনগুপ্তকে এবার প্রকাশ্যে কটাক্ষ করলেন অভিনেতা অঙ্কুশ হাজরা, শোরগোল সোশ্যাল মিডিয়ায়

করোনা পরিস্থিতির জন্য আটকে ছিলো একগুচ্ছ বাংলা ছবির মুক্তি। তবে পরিস্থিতি এখন একটু স্বাভাবিক হওয়ায় পর পর মুক্তি পেতে চলেছে বিভিন্ন স্বাদের নানারকম বাংলা সিনেমা। সেই তালিকায় রয়েছে অভিনেতা বনি সেনগুপ্ত এবং অভিনেতা অঙ্কুশ হাজরা অভিনীত ‘এফআইআর’ সিনেমাটি।

এদিন ছবিটির ট্রেলার মুক্তি পেতেই শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। ছবিতে বনি এবং অঙ্কুশ দু’জনকেই পুলিশ অফিসারের ভূমিকায় দেখতে পাওয়া যাবে। তাদের সঙ্গে একই ছবিতে রয়েছেন অভিনেতা অনির্বাণ চক্রবর্তী এবং টলিউড অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী।

তবে নেটিজেনদের চমকে দিয়ে এই ফিল্মে কিন্তু ধূসর চরিত্রে দেখতে পাওয়া যাবে টলিউড অভিনেতা বনি সেনগুপ্তকে। একজন দুর্নীতিগ্রস্ত পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করতে চলেছেন তিনি। ফলে বলাই বাহুল্য তার চরিত্রের সঙ্গে অভিনেতা অঙ্কুশ হাজরার চরিত্রের বেশ বিরোধ বাধবে বড় পর্দায়। সেখানেই অভিনেতা বনি সেনগুপ্তর উদ্দেশ্যে অঙ্কুশকে বলতে শোনা যায় যে তিনি এখনও অভিনয়টা ভালভাবে রপ্ত করতে পারেননি।

বলাই বাহুল্য বনি এবং অঙ্কুশকে এরকম বিপরীতমুখী চরিত্র দেখতে পেয়ে যারপরনাই উচ্ছ্বসিত নেটিজেনরা। পাশাপাশি বহুদিন পর বড়পর্দায় দেখতে পাওয়া যাবে ঋতাভরী চক্রবর্তীকেও। জানা গিয়েছে এই থ্রিলার সিনেমাটির প্রযোজনা করতে চলেছেন টলিউড অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। বলাই বাহুল্য ঋতাভরী, অঙ্কুশ এবং বনির ত্রিকোণ জুটি ইতিমধ্যেই বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Back to top button