টলিউড

মা দুর্গা হয়েও তাকে করা হচ্ছে তুমুল কটাক্ষ! ‘মুটকি’ বলে ফের ট্রোলড করা হলো অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী কে

শুরু হয়ে গিয়েছে দিন গোনা সামনেই বাঙালির সবচেয়ে বড় উৎসব, দুর্গোৎসব। হাতে আর মাত্র ৩০ দিন সময়, তারপরই সবাই মেতে উঠবে প্রিয় উৎসবে। তার আগে শুরু হয়ে গিয়েছে মহালয়ার প্রস্তুতি। সমস্ত চ্যানেল গুলি মহালয়ার সকাল বিশেষ করে তুলতে শুরু করে দিয়েছে তাদের প্রস্তুতি। তারই এক ঝলক উঠে এলো সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

জি বাংলার অফিসিয়াল ফেসবুক পেজ থেকে মহালয়ার ছোট্ট এক ঝলক ফুটিয়ে তোলা হলো। ভিডিও তে দেখা যাচ্ছে যে দুর্গা মায়ের এক শান্ত মিষ্টি রূপে সেজে উঠেছেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। মাথায় সিঁদুর, লাল পেরে সাদা শাড়িতে সে মায়ের এক অন্য রূপ ফুটিয়ে তুলেছেন দর্শকদের সামনে।

এই ভিডিও দেখেই কিছুটা আন্দাজ করা যাচ্ছে যে এই বছর মহালয়ায় জি বাংলার পর্দায় আমরা অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী কে দেখতে পাচ্ছি। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করায় কয়েক মিনিটের মধ্যেই দর্শকদের কাছে ছড়িয়ে পড়ে। সকলেই এই ভিডিও দেখে মুগ্ধ, শুভশ্রীর এই রূপ দেখে অবাক নেটিজেণরা এবং অধীর আগ্রহে অপেক্ষা করে আছে মহালয়ার ভোর বেলায় জন্যে।

বর্তমানে জি বাংলার সাথেই জড়িয়ে রয়েছেন শুভশ্রী। জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ডান্স বাংলা ডান্সের একজন অন্যতম বিচারক তিনি। প্রতি শনি ও রবিবার আমরা জি বাংলার পর্দায় অভিনেত্রীকে দেখতে পাই।

Back to top button