টলিউড

শিব, দুর্গা কে নিয়ে আবার মজার ভিডিও, সোশ্যাল মিডিয়ায় আরো একবার বিতর্কে জড়ালেন মীর

ধর্ম নিয়ে মতবিরোধ বহু যুগ ধরে চলে আসছে। মানুষকে সবসময় ধর্ম-জাতি ইত্যাদির নিরিখে বিচার করা হয়। এবারে সেই ধর্ম নিয়ে তোপের মুখে পড়লেন মিরচি মীর। মীরকে নিয়ে ধর্ম বিরোধী বিক্ষোভ নতুন নয়, এর আগেও বহুবার বিতর্কের মুখে জড়িয়েছেন তিনি। ফের আরও একবার হিন্দুত্ববাদীদের তোপের মুখে পড়লেন মীর জানিয়ে বর্তমানে সোশ্যাল মিডিয়ায় চলছে দারুন চর্চা।

সম্প্রতি মিরচি বাংলার পক্ষ থেকে একটি ভিডিও শেয়ার করা হয়েছে যে ভিডিওটিতে মীর কে শিবের সাজে দেখা যাচ্ছে। আরজে শ্রী কে দেখানো হয়েছে মা দুর্গা রূপে। আরজে সায়ন সেজেছেন কার্তিক। ভিডিওটিতে মীরকে দেখা যাচ্ছে কালো গেঞ্জি কালো সানগ্লাস এবং নীল রঙের জিন্স এ। দুর্গার উদ্দেশ্যে গাইছে ‘কে দিল মেরা দুগ্গা দুগ্গা বলে, কে বউ যাবে বাপের বাড়ি চলে।’ মীরের গলায় ঝুলানো ছিল সেই সাপ।

কি খুশির পুজোর ফার্স্ট এপিসোড দেখি রেগে আগুন একদল নেটিজেন। তাদের মতে মিল হিন্দুধর্মের দেবদেবীদের নিয়ে মজা করছে তাদেরকে সম্মান করছেন না একইভাবে তাহলে ঈদ এবং বড়দিনের আগে এই ধরনের ভিডিও কেন বানানো হয় না তাই দাবি জানিয়েছে নেটিজেনরা তাদের দাবি যীশু এবং নবীকে নিয়ে ও তাহলে এ ধরনের মজা করা হোক। একপ্রকার চ্যালেঞ্জ মীর এর দিকে ছুঁড়ে দিয়েছি নেটিজেনরা।

ধর্ম নিয়ে মীর কে কটাক্ষ করা নতুন কিছু নয়। যতবার হিন্দু ধর্মের কোনো উৎসবে মিরচি মীর শুভেচ্ছা জানিয়েছেন ততবার তিনি কটাক্ষের মুখে পড়েছেন। এবারে মিরচি মীর এর সঙ্গে কটাক্ষের মুখে পড়ল রেডিও মিরচি।

Back to top button