টলিউড

এই প্রথমবার ইনস্টাগ্রাম স্টোরিতে ‘সন্তান’-এর সঙ্গে যশের ছবি পোস্ট করলেন নুসরত! ভাইরাল ছবি

ব্যক্তিগত জীবনে যশ দাশগুপ্ত ও নুসরাত জাহানের প্রেমকাহিনী নিয়ে আগ্রহের শেষ নেই মানুষের। চলতি বছরে গত কয়েক মাসে নুসরাত জাহান ও যশ দাশগুপ্তকে নিয়ে জল্পনা-কল্পনা চলেছে প্রচুর। বর্তমানে পুত্র সন্তানের মা নুসরাত। তবে এখনও তার ছবি প্রকাশ্যে আসেননি তিনি। ছেলেকে কবে প্রকাশে আনা হবে সেই সিদ্ধান্ত তার বাবা নেবেন এমনটাই জানিয়েছেন নুসরাত জাহান।

তবে আবারো মিডিয়ার আলোতে উঠে এসেছেন নুসরাত। সম্প্রতি নিজের ইনস্টা স্টোরিতে যশ দাশগুপ্ত ও তার পোষ্যের ছবি দিয়ে লিখেছেন, “# হ্যাপি লভ কিডো।” এই ছবি শেয়ার হওয়ার পর থেকেই আবারো এই নিয়ে আলোচনা শুরু হয়ে যায়। এই সমস্ত আলোচনাকে কোনদিনই পাত্তা দেন না অভিনেতা-অভিনেত্রী। এবারও তার অন্যথা হয়নি।

এর আগেও অনেকবার নিজের পোষ্যে সঙ্গে ছবি শেয়ার করেছেন টলিউড অভিনেতা যশ দাশগুপ্ত। অভিনেতার পোষ্যের নাম হ্যাপি। সম্প্রতি এক সাক্ষাৎকারে যশ দাশগুপ্ত জানিয়েছেন, পুজোয় হ্যাপির জন্য একটি ‘স্পা সেশন’ বুক করেছেন তিনি। কারণ স্পা-এর মজা লুটতে খুব ভালোবাসে সে। পাশাপাশি হ্যাপির পছন্দের পারফিউম, কলার এবং ফোম অর্ডার করেছেন অভিনেতা। অভিনেতা জানিয়েছেন নতুন কলার পরে তার সাথে পুজোয় বেরোবে হ্যাপি।

সম্ভবত অভিনেত্রী যে ছবিটি শেয়ার করেছেন সেটি একটি না আমি ইংরেজি সংবাদপত্রের বেরিয়েছিল। সেই সংবাদপত্র থেকেই ছবি তুলে নিজের ইনস্টল স্টোরিতে দিয়েছেন অভিনেত্রী। নুসরাত জাহানের যেকোনো পোস্টই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি এটিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

ইতিমধ্যেই কাজে ফিরেছেন অভিনেত্রী। ‘জয় কালী কলকাতাওয়ালী’-র শুটিং শুরু হয়ে গেছে ইতিমধ্যেই। কিছুদিন আগেই এই ছবির শুটিং ফ্লোরের ছবিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। গত মাসেই টলিউড অভিনেতা যশ দাশগুপ্ত ‘চিনে বাদাম’ ছবির কাজ শেষ করেছেন।

Back to top button