টলিউড

নুসরত নয়! যশের শরীরে মিশেছে মধুমিতার শরীর! প্রকাশ্যে এলো যশ-মধুমিতার ‘ও মন রে’ মিউজিক ভিডিওর চরম ঘনিষ্ঠ ফার্স্ট-লুক

দীর্ঘ পাঁচ বছর পর অবশেষে আবারো একসঙ্গে পর্দায় ফিরতে চলেছেন অভিনেতা যশ দাশগুপ্ত এবং অভিনেত্রী মধুমিতা সরকার। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘বোঝেনা সে বোঝেনা’ দিয়ে অনুগামীদের মন জয় করে নিয়েছিলেন তারা। কিন্তু শোনা যায় এরপর দুই তারকার ব্যক্তিগত সম্পর্কের অবনতি ঘটায় আর তাদের একসঙ্গে কোন কাজ করতে দেখা যায়নি।

শেষ পর্যন্ত অনুগামীদের অনুরোধ রেখে শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের প্রযোজনায় নতুন মিউজিক ভিডিওয় একসঙ্গে আবারো কাজ করতে চলেছেন এই জনপ্রিয় জুটি।

রবিবারই সামনে এল ‘ও মন রে’ নামক সেই মিউজিক ভিডিয়োর ফার্স্ট লুক পোস্টার যা প্রকাশিত হওয়া মাত্রই চরম ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কারণ যশ মধুমিতার চরম ঘনিষ্ঠ রসায়ন মন কেড়েছে অনুগামীদের। এদিন মিউজিক ভিডিওর ফার্স্ট লুকে দেখা গেছে যশের উপর উপুড় হয়ে শুয়ে রয়েছেন মধুমিতা, অভিনেতার হাতে ধরা ভালোবাসার বই। সেই বইয়ের পাতাতেই নজর আটকে দুজনের।

পোস্টটি শেয়ার করে মধুমিতা অনুগামীদের জানিয়েছেন যে শুধুমাত্র অনুগামীদের জন্যই আবারও একসঙ্গে ফিরছেন তারা। অপরদিকে অভিনেতা যশ দাশগুপ্ত জানিয়েছেন ভালোবাসাই আবার একসঙ্গে কাছে নিয়ে এসেছে তাদের।
প্রসঙ্গত এই গানের ভিডিয়ো পরিচালনা এবং কোরিওগ্রাফির দায়িত্বে থাকছেন বাবা যাদব। বাংলাদেশের গায়ক তানভীর ইমরানের কন্ঠে খুব শিগগিরই প্রকাশিত হবে এই ভিডিওটি।

 

View this post on Instagram

 

A post shared by Madhumita Sarcar (@madhumita_sarcar)

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button