বিনোদন

‘বাংলাদেশের একাধিক উচ্চবিত্তের শারীরিক চাহিদা মেটাতে হয়েছে’! মাদক-কান্ডে গ্রেফতার হওয়ার বাংলাদেশী নায়িকা পরীমনির বিস্ফোরক দাবিতে চাঞ্চল্য

গত ৪ঠা অগস্ট বাংলাদেশের পুলিশের হাতে গ্রেফতার হয়েছিলেন সে দেশের জনপ্রিয় নায়িকা পরীমনি। ১৮ লিটার মদ, নতুন মাদক এলএসডি ইত্যাদি পাওয়া গেছে তার বাড়ি থেকে, এই অভিযোগে তাকে গ্রেপ্তার করা হয়।

তবে তার কিছুদিন আগেই বাংলাদেশের মুখ্যমন্ত্রীর কাছে নিরাপত্তা চেয়ে আবেদন জানিয়েছিলেন অভিনেত্রী। ফলে মাদককান্ডে তাকে গ্রেপ্তার করা হয়েছে নাকি ফাঁসানো হয়েছে মিথ্যা মামলায়, তা নিয়ে তোলপাড় হয়েছিল সোশ্যাল মিডিয়া।

এবার মাদক মামলায় জিজ্ঞাসাবাদের সময় বাংলাদেশের সিআইডির কাছে বিস্ফোরক অভিযোগ করলেন অভিনেত্রী। তিনি জানিয়েছেন বাংলাদেশের একাধিক উচ্চবিত্তের শারীরিক চাহিদা মেটাতে হয়েছে তাকে।

তার এই বিস্ফোরক বয়ানের পর সংবাদমাধ্যমকে বাংলাদেশের সিআইডির অতিরিক্ত ডিআইজি শেখ ওমর ফারুক জানিয়েছেন যে তারা অত্যন্ত গুরুত্বের সঙ্গে নায়িকার অভিনেত্রীর সমস্ত অভিযোগ খতিয়ে দেখবেন। পাশাপাশি তিনি আরো জানিয়েছেন যে যতই প্রভাবশালী ব্যক্তি ঘটনার সঙ্গে জড়িত থাকুক না কেন, দোষী সাব্যস্ত হলে শাস্তি মিলবেই।
তবে পুলিশের তরফে এদিন যাদের বিরুদ্ধে পরীমনি অভিযোগ করেছেন তাদের কারো নাম প্রকাশ করা হয়নি তদন্তের স্বার্থে।

পুলিশের তরফে আরও জানানো হয়েছে যে গোটা ঘটনায় নানা পেশার লোকজনের জড়িত থাকার তথ্য পাওয়া গিয়েছে। পাশাপাশি জানা গেছে মাদকদ্রব্য সংক্রান্ত মামলাতেও সমান্তরালভাবে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে অভিনেত্রীকে।

Back to top button