টলিউড

‘আমার বিষয়ে আলোচনা করে এক সময় মানুষের সংসার চলেছে, এখনো চলছে’ – নিন্দুকদের মুখের ওপর যোগ্য জবাব দিলেন অভিনেত্রী শ্রাবন্তী

বাংলা অভিনয় জগতের অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন শ্রাবন্তী চ্যাটার্জী। বলাই যায় বাংলা বিনোদন জগতের প্রথম ১০ জন জনপ্রিয় অভিনেত্রীর মধ্যে শ্রাবন্তীর নাম থাকবে। বিগত কয়েক দশক ধরে অন্যান্য সমস্ত অভিনেত্রীদের টেক্কা দিয়ে আজকের এই জায়গায় রয়েছেন শ্রাবন্তী। তবে তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে আছে বেশ কিছু সমালোচনা। তাঁকে নিয়ে বিভিন্ন ধরনের সমালোচনা হয়ে থাকে হামেশাই। তবে নিন্দুকদের এই ট্রোলিংয়ের যোগ্য জবাব দিলেন অভিনেত্রী।

সম্প্রতি অভিনেত্রী তাঁর নতুন ছবি ‘কাবেরী অন্তর্ধান’-এর প্রোমোশনে গিয়েছিলেন। সেখানে গিয়েই এক ইন্টারভিউতে এই বিষয়ে কথা বলেন তিনি। অভিনেত্রী বলেন, তাঁর মতে এই বিষয়টি সবচেয়ে বেশি শুরু হয়েছে করোনাকালীন পরিস্থিতিতে। সেই সময় কিছু মানুষ বাড়িতে বসে থাকায় তাদের কোনো কাজ না থাকায় তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে নানান রকম চর্চা করা শুরু করেন তারা। অভিনেত্রী এও স্বীকার করেন যে যেসব ব্যক্তিত্বদের নিয়ে চর্চা হয় তাঁদের মধ্যে তিনিও অন্যতম।

এছাড়া অভিনেত্রী বলেন, তাঁর বিষয়ে মানুষ জানতে চায় এটা তাঁর বেশ ভালো লাগে। কিন্তু পাশাপাশি নিন্দুকদের ট্রোলিংয়ের কটাক্ষ করে অভিনেত্রী বলেন তাঁকে নিয়ে আলোচনা করে অনেকের সংসার চলেছিল একটা সময়। এখনো তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা করে অনেকের সংসার চলে। সুতরাং অনেকেরই সংসার চালাতে সাহায্য করছে তাঁর জীবনের বিভিন্ন ওঠা পড়ার গল্প।

এছাড়াও এই দিনের সাক্ষাৎকারে অভিনেত্রী তাঁর কাজের জীবনের বিভিন্ন অভিজ্ঞতার কথা ভাগ করে নেন সকলের সাথে। তিনি বলেন কৌশিক গঙ্গোপাধ্যায়ের সঙ্গে কাজ করা তাঁর কাছে অনেকটা স্বপ্নের মতো ছিল। তাঁর থেকে কাজের সেটে তিনি অনেক কিছু শিখেছেন তিনি। এছাড়াও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সাথে তাঁর কাজের প্রসঙ্গে ‘বুম্বাদা’র প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন অভিনেত্রী নিজেই। এছাড়াও অভিনেত্রী বলেন এই নতুন সিনেমায় কাবেরীর চরিত্র দর্শকদের যেন মুগ্ধ করতে পারে এই আশায় রয়েছেন তিনি।

প্রথমবার পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায়ের সঙ্গে ‘কাবেরী অন্তর্ধান’ সিনেমাতে কাজ করলেন শ্রাবন্তী। তাঁর বিপরীতে রয়েছেন ইন্ডাস্ট্রির বুম্বাদা অর্থাৎ প্রসেনজিৎ চ্যাটার্জি। আগামী ২০ শে জানুয়ারি মুক্তি পাচ্ছে ‘কাবেরী অন্তর্ধান’। দীর্ঘ ২৫ বছর পর শ্রাবন্তী আর প্রসেনজিৎকে একপর্দায় দেখতে পাবেন দর্শক। প্রসঙ্গত অনেক ছোট থেকেই অভিনয় জগতের সাথে যুক্ত রয়েছেন অভিনেত্রী। এর আগেও ছোট্ট শ্রাবন্তী প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সাথে তাঁর মেয়ের ভূমিকায় ‘মায়ার বাঁধন’ সিনেমাতে কাজ করেছিলেন।

Back to top button

Ad Blocker Detected!

Refresh