বাংলা সিরিয়াল

‘মায়ের পেট থেকে পেলাম’ – ছোট্ট স্পৃহা বোস ভাইরাল সোশ্যাল মিডিয়ায়! ‘দিদি নাম্বার ওয়ান’-এর খুদেদের স্পেশাল এপিসোড দেখে হেসে গড়াচ্ছেন নেটিজেনরা

বর্তমানে টেলিভিশনের বিভিন্ন চ্যানেলে বেশ জনপ্রিয়তা অর্জন করে নন-ফিকশন শো (Non fiction show)। সেগুলোর মধ্যে ‘দিদি নাম্বার ওয়ান’ (Didi no 1) বাংলার অন্যতম জনপ্রিয় একটি রিয়েলিটি শো (Reality show)। গোটা বাংলার দিদিদের এই শো’তে অংশগ্রহণ করার সুযোগ রয়েছে। শুধু তাই নয় প্রবাসী দিদিরও অংশগ্রহণ করতে পারেন এই শোতে। এই শোয়ের মাধ্যমে সাধারণ দর্শক প্রচুর দিদিদের জীবনের অসীম লড়াইয়ের ঘটনা জানতে পারেন।

শুধু তাই নয় খুদেদের নিয়ে বিশেষ পর্বের ব্যবস্থা রয়েছে এই শোতে। মাঝেমধ্যেই ছোটদের নিয়ে স্পেশাল এপিসোড (Special Episode) দেখতে পাওয়া যায়। সেই সমস্ত এপিসোড বেশ ভালই পছন্দ করেন দর্শক। সঞ্চালিকা রচনা এমন ভাবে তাদের সাথে মিশে যান যে তারাও মন খুলে নিজেদের কথা বলতে পারে। গল্প, আড্ডা, খেলায় সঞ্চালিকা মেতে ওঠেন খুদেদের সাথে।

সম্প্রতি এমন একটি বিশেষ পর্ব দেখতে পাওয়া গিয়েছে। যেখানে স্পৃহা বোস (Spriha Bose) নামে এক খুদে উপস্থিত ছিল। তাকে সঞ্চালিকা রচনা জিজ্ঞাসা করেন ভাইকে কোথা থেকে পেলে? উত্তরের সে বলে ‘মায়ের পেট থেকে’। আর এই কথা শুনে রীতিমত হেসে ফেলেন রচনা। তাকে এর পরে জিজ্ঞাসা করা হয় যে কে বেশি দুষ্টু সে না ভাই? উত্তর সে বলে ভাই বেশি দুষ্টু।

মাঝেমধ্যে নাকি তার ভাই তার চুল ধরে টেনে দেয়। আবার সে যা কিছুতেই হাত দেয় সেটাই তার ভাই নিয়ে নেয়। খুদের কথাবার্তা শুনে হেসে গড়াগড়ি খেয়েছেন সঞ্চালিকা এবং দর্শকেরাও। তেমনি সোশ্যাল মিডিয়াতে ভিডিও পোস্ট করা মাত্রই হেসে লুটিপুটি খেয়েছেন নেটিজেনরা। ইতিমধ্যে এই ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে (Social media)।

 

View this post on Instagram

 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

Back to top button

Ad Blocker Detected!

Refresh