টলিউড

অভিনেত্রীকে থাই স্লিট স্কার্টে বোঝা দায় বয়স কত, ছবি দেখে তাপমাত্রা বেড়ে গেছে পায়েলের পুরুষ ভক্তদের

পরের বছরেই সম্পূর্ণ করবেন ৪০ বছর, তবে ছবি দেখে একেবারেই তা মনে হয় না। বেবি ফেস পায়েল সরকার, গলার স্বরও বাচ্চাদের মতোন, তাই তো বোঝা দায় অভিনেত্রীর বয়স ৪০ না কি ২৫। টলিপাড়ার প্রথম সারির এই অভিনেত্রীকে সকলেই চিনবেন। ছোট পর্দা থেকে বড় পর্দা এমন কি ওটিটি সবেতেই তিনি মন জয় করেছেন দর্শকের। দর্শক মহলে তাঁর কাজ বেশ প্রশংসনীয়।

বর্তমানে অভিনেত্রীকে খুব একটা পর্দায় দেখা না গেলেও তিনি যথেষ্ট জনপ্রিয় তাঁর স্টাইল স্টেটমেন্টের জন্য। এর আরো একটা কারণ হলো দর্শকদের বরাবরই তারকাদের নিয়ে চরম উত্তেজনা। তাঁরা কী খান, কী পোশাক পরছেন, কোথায় যাচ্ছেন, কার সাথে যাচ্ছেন এমন কত কিছু। প্রত্যেক বারের মতো এবারই অভিনেত্রী পায়ের স্টাইলে মুগ্ধ হলেন নেটিজেনরা।

সম্প্রতি অভিনেত্রী তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে বেশ কিছু ছবি শেয়ার করেছেন। যেখানে কো-অর্ড সেটে দেখা গিয়েছে তাঁকে। এই ছবিতে অভিনেত্রীর পরনে ছিল ভি নেকের ক্রপটপ ও স্কার্ট। টপে ছিলো অসাধারণ সিকুইন ওয়ার্ক। এছাড়াও ছোট ছোট এমবেলিশমেন্ট টপে একটি ব্লিং এফেক্ট দিচ্ছে। এই পোশাকটি অভিনেত্রী নিয়েছেন জামাকাপড়ের ব্র্যান্ড ‘পাশমিনা’ থেকে।

টপের সাথে স্কার্টেও সিকুইন ওয়ার্ক করা ছিল। পাশাপাশি স্কার্টটি থাই স্লিট হওয়ায় একবারে অন্যবদ্য সুন্দরী দেখতে লাগছিল অভিনেত্রীকে। পোশাকের সাথে মিলিয়ে একেবারে ডার্ক লিপস্টিক আর নুড মেকাপে ধরা দিয়েছিলেন অভিনেত্রী। একসাথে বেশ কয়েকটি পোজ দিয়ে ছবি পোস্ট করেছেন তিনি। আর তাঁর সেই আবেদনময়ী শারীরিক আবেদন এবং মোহময়ী লুক রাতের ঘুম উড়িয়েছে সোশ্যাল মিডিয়ার দর্শকদের।

 

View this post on Instagram

 

A post shared by Paayel Sarkar (@paayelsarkar)

Back to top button

Ad Blocker Detected!

Refresh