টলিউড

পাঙ্গা নিও না, মুশকিলে পড়বে’ – রঞ্জিত মল্লিককে নিয়ে ঠাট্টা করলেন অঙ্কুশ! কিন্তু কেন? কী বললেন মেয়ে কোয়েল? জানুন

কিছুটা অভিনয়, আর কিছুটা মানুষকে হাসানোর ক্ষমতা। এই কিছুটা গুলিকেই একত্রিত করে রয়েছেন অঙ্কুশ হাজরা। বর্তমানে টলিউডের অন্যতম জনপ্রিয় একটি নাম। শুধু অভিনয় নয় ইতিমধ্যেই অ্যাঞ্চরিংয়েও বেশ নাম কামিয়ে ফেলেছেন। আর তেমনি তাঁর সোশ্যাল মিডিয়াতে ফ্যান ফলোইং।

নিজে যেমন সক্রিয় তেমনি হরদম লেগে থাকেন নানান রকম মশকরায়। তবে এটুকু বলাই যায় যে তাঁর সেই মশকরা বেশ পছন্দ করেন মানুষ। কখনো নিজেকে নিয়ে মজা করছেন আবার কখনো তাঁর অনুরাগীদেরকে নিয়ে। বাদ পড়েন না তাবড় তাবড় অভিনেতা-অভিনেত্রীরাও। কিন্তু এবার মজা করলেন একজন কিংবদন্তিকে নিয়ে।

কিন্তু কাকে নিয়ে মজা করলেন তিনি? ব্যাপারটা কী বাড়াবাড়ি হয়ে গেল? এবার নাকি অঙ্কুশের মজার পাত্র সোজা রঞ্জিত মল্লিক। তবে এবার একা রামে রক্ষা নেই, সুগ্রীব দোসর। কারণ এর মধ্যে রয়েছেন স্বয়ং রঞ্জিত মল্লিকের মেয়ে কোয়েল মল্লিকও। আসলে খুব শীঘ্রই আসতে চলেছে অঙ্কুশের নতুন সিনেমা লাভ ম্যারেজ। তাতেই তাঁর বাবার ভুমিকায় দেখা গিয়েছে রঞ্জিত মল্লিককে।

সম্প্রতি অভিনেতা অঙ্কুশ, রঞ্জিত মল্লিকের একটি ছবি পোস্ট করেন। যেখানে তাঁকে দেখা যাচ্ছে বেশ আরাম করে একটু কায়দা করে আরাম কেদারায় বসে রয়েছেন রঞ্জিত মল্লিক। সেই ছবি পোস্ট করে অভিনেতা ক্যাপশনে লেখেন, ‘আলাপ করিয়ে দি। আমার বাবা। মহিম সান্যাল। নিজের ছেলের রাতের ঘুম উড়িয়ে এমন শান্তিতে স্টাইল মেরে বসে আছেন যেনো রঞ্জিত মল্লিক। যাই হোক এই ১৪ই এপ্রিল জিতবো তো আমরাই’।

কিন্তু সোশ্যাল মিডিয়াতে এই ছবি চোখে পড়তেই কমেন্ট সেকশনে কোয়েল বলেন, ‘উনার সঙ্গে পাঙ্গা নিও না। মুশকিলে পড়বে। যাক গে, দেখা যাক কি হয়…’। এর সাথেই আবার হাসির ইমোজী জুড়ে দিয়েছেন অভিনেত্রী। প্রসঙ্গত বাস্তব জীবনে বাবা মেয়ে অর্থাৎ রঞ্জিত মল্লিক আর কোয়েলের মধ্যে সম্পর্ক একেবারে বন্ধুর মতো। হামেশাই মেয়ে তাঁর বাবাকে নিয়ে মজা করতেই থাকেন।

যদিও বিষয়টি অতটুকুতেই শেষ হয় না। কোয়েলের মজার সাথে পাল্লা দিয়ে অঙ্কুশও মজার উত্তর দিয়ে লিখলেন, ‘আমার বাবা এতই ফেমাস হয়ে গেছেন যে কোয়েল মল্লিক তাঁকে নিয়ে কথা বলছেন? ম্যাম আপনি জানেন না ওনার কীর্তি, আপনার সঙ্গে কীভাবে দেখা হবে জানিনা কিন্তু হলে আপনাকে সব বলব’। তবে দুই তারকার এমন সাধারণ মজাদার কথোপকথন মন কেড়ে নিয়েছে দর্শকদের। প্রসঙ্গত অভিনেতা অঙ্কুশকে প্রশংসা করে অনেকেই বলেছেন, ‘আপনাদের জন্যই তো বর্ষীয়ান শিল্পীদের অভিনয় দেখতে পাই। কুর্নিশ জানাই আপনাকে’।

 

View this post on Instagram

 

A post shared by Dipu (@ankush.official)

Back to top button

Ad Blocker Detected!

Refresh