টলিউড

‘ডিভোর্সের কাগজ এখনো হাতে পাইনি’, জানালেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের তৃতীয় স্বামী রোশন সিংহ! তার মধ্যেই চতুর্থ প্রেমে মজে অভিনেত্রী

সোশ্যাল মিডিয়ার দৌলতে টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে তার তৃতীয় স্বামী রোশন সিংহের তিক্ত সম্পর্কের কথা সকলেরই জানা। তবে কিছুদিন আগে আবারো অভিনেত্রীর সঙ্গে সংসার করতে চেয়ে কোর্টের দ্বারস্থ হয়েছিলেন রোশন সিংহ। তবে তার প্রত্যুত্তরে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় সরাসরি জানিয়ে দিয়েছিলেন আর রোশনের সঙ্গে সংসার করতে আগ্রহী নন তিনি। বরং শ্রাবন্তীর আইনজীবী সরাসরি আলিপুর আদালতে ডিভোর্সের মামলা জন্য আবেদন করেছিলেন।

এই প্রসঙ্গে এ দিন রোশন জানান ডিভোর্সের কাগজ এখনো তিনি হাতে পাননি। পাশাপাশি তৃতীয় স্বামীর থেকে খোরপোষ চেয়েও মামলা করেছেন অভিনেত্রী। তবে গোটা বিষয়টি অস্বীকার করেছেন রোশন। জানিয়েছেন এখনো এ ব্যাপারে কোর্টের তরফে তাকে কিছুই জানানো হয়নি।

তবে তিনি যখন সংসার করতে আগ্রহী সেই অবস্থায় শ্রাবন্তী চট্টোপাধ্যায় কিন্তু এগিয়ে গিয়েছেন অনেকটাই। বর্তমানে ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে তার সম্পর্ক টলিউডের ওপেন সিক্রেট। তাই বেশ বোঝা যাচ্ছে যে তৃতীয় বিয়ে ভাঙার আগেই চতুর্থ প্রেমে বেশ জড়িয়ে পড়েছেন অভিনেত্রী।

তবে এদিন তার তৃতীয় স্বামী রোশন অভিযোগ করেন যে শ্রাবন্তী তাকে চোর অপবাদ দিচ্ছেন। পাশাপাশি তিনি ‘মোটা বলে সঙ্গমে পারদর্শী নন’ এমন কুরুচিকর মন্ত্যব্যও নাকি শ্রাবন্তী করেছেন তার ব্যাপারে। তবে গোটা বিষয়টি নিয়ে অভিনেত্রী জানিয়েছেন তার আইনজীবী যা বলার বলবে, তিনি কোনো কথা বলতে চান না।

Back to top button