বলিউড

‘বিগ বস ১৫’-র প্রথম উইকএন্ডে রয়েছে বহু চমক! ইওহানি’র থেকে গান শিখলেন সালমান খান রইল সেই ভিডিও

সম্প্রতি শুরু হয়েছে ‘বিগ বস ১৫’। মানুষের মধ্যে বহুল জনপ্রিয় একটি শো বিগ বস। এটি দেখার জন্য রীতিমতো দর্শকরা মুখিয়ে থাকেন। তারমধ্যে সঞ্চালনায় থাকেন সালমান খান। এই শো দেখার জন্য এটি অন্যতম আকর্ষণ। বিগ বসের যেকোনো দৃশ্যই তুমুল ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। এমনকি আগেকার সিজনের অনেক দৃশ্যেই থেকে থেকেই ভাইরাল হয় নেটদুনিয়ায়। সম্প্রতি ‘বিগ বস ১৫’-র একটি প্রমো ভাইরাল হয়েছে।

সম্প্রতি বিগবসের যে প্রোমোটি ভাইরাল হয়েছে সেখানে একই মঞ্চে দেখা মিলেছে সালমান খান ও ইয়োহানির। এই ভিডিওতে একইসাথে গান গাইতে দেখা গিয়েছে এই দুই তারকাকে। ইয়োহানির কাছ থেকে রীতিমতো গান শিখলেন সালমান খান। বর্তমানে সোশ্যাল মিডিয়ার সেনসেশন ইয়োহানির সঙ্গে সালমান খানের এই গান গাওয়ার ভিডিওটি নেটদুনিয়ায় তুমুল ভাইরাল হয়ে গিয়েছে। ‘উইকএন্ড কা বার’-এ অতিথি হিসেবে দেখা যাবে তাকে।

ইয়োহানি ছাড়াও ‘উইকএন্ড কা বার’-এ দেখা মিলবে বিগ বসের প্রাক্তন প্রতিযোগিদের। তাদের মধ্যে থাকছেন নিকি তাম্বোলি, রাহুল বৈদ্য, করণ প্যাটেলকে। এছাড়া থাকবেন নিয়া শর্মা, অর্জুন বিজলানি, আস্থা গিল এবং ধবনী ভানুশালি। সম্প্রতি ‘বিগ বস ১৫’-র এই ভিডিওটি সামনে আসার পর থেকেই বিগ বস অনুরাগীদের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়েছে আসন্ন এই এপিসোডটি দেখার জন্য। একই মঞ্চে সালমান খান ও ইয়োহানিকে দেখার জন্যে উদগ্রীব হয়ে আছেন দর্শকরাও।

‘মানিকে মাগে হিঠে’ গানটি শ্রীলঙ্কান এই গায়িকাকে গোটা বিশ্বে জনপ্রিয়তার চূড়ান্ত শিখরে পৌঁছে দিয়েছে। ইতিমধ্যেই ভারতে দুটি লাইভ পারফরম্যান্স করে ফেলেছেন তিনি। গান গেয়ে ফেলেছেন বলিউডের আসন্ন ছবিতেও। এছাড়াও রয়েছে নিজের ইউটিউব চ্যানেল যেখানে তিনি নিজের গাওয়া সমস্ত গান শেয়ার করে থাকেন নেটিজেনদের সঙ্গে। যা শেয়ার হওয়ার সাথে সাথেই ভাইরালও হয় নিমেষে। বর্তমানে ইয়োহানি নিজের স্বপ্নের জীবনে বিরাজ করছেন।

Back to top button