টলিউডবলিউড

গরমের উষ্ণ দিনে আরেকটু উষ্ণতা ছড়ালেন সকালের প্রিয় রানীমা, দিতিপ্রিয়া রূপ দেখে ফিদা নেটবাসি

গরমের দিনেই আরো কিছুটা উষ্ণতা বাড়িয়ে মুগ্ধ লুকে ধরা দিলেন সকলের প্রিয় রানীমা অর্থাৎ দিতিপ্রিয়া(Ditipriya Roy)। বর্তমানে তিনি এতটাই জনপ্রিয় যে প্রত্যেকটা বাংলার মানুষ তাকে চেনে। ধারাবাহিকের পাশাপাশি পা দিয়ে ফেলেছেন সিনেমাতে। এমনকি ওয়েব জগতেও সমান সাফল্য পেয়েছেন তিনি। এতটা ছোট বয়সে এতটা সাফল্য অনেকের কপালেই জোটে না।

তাকে শেষ ধারাবাহিকে দেখা গেছে করুণাময়ী রানী রাসমণিতে। তবে এই মুহূর্তে ধারাবাহিক নয় বরং তার চোখ বড় পর্দা। পাশাপাশি সামাজিক মাধ্যমেও ব্যাপক সক্রিয় তিনি। নিত্যনতুন এক্সপেরিমেন্টাল লুকে। এই মুহূর্তে দাঁড়িয়ে সিরিজের কাজ নিয়ে বেজায় ব্যস্ত দিতিপ্রিয়া।

তবে শুধুমাত্র টলিউড নয় দেখতে দেখতে বলিউডেও পা রেখেছেন তিনি। আর তাই তো নিজের লুক নিয়ে সারাক্ষণ চলছে তার এক্সপেরিমেন্ট। বর্তমানে এই গরমের মধ্যে রংচং এ পোশাক পরা দেয়। আর তাইতো সাদা স্নিগ্ধ পোশাকে হাজির হয়েছেন তিনি। যদিও তার মধ্যে রয়েছে মডার্ন লুকের ঝলক। সেই সঙ্গে পড়েছেন কালো ইনার আর ব্লু ডেনিম জিন্স। শর্টহিয়ার চোখে সানগ্লাস আর মানানসই মেকআপ।

কখনো গাড়িতে হেলান দিয়ে আবার কখনো বাঁশের গায়ে হেলান দিয়ে বিভিন্ন পোজে ছবি তুলেছেন তিনি। আর প্রত্যেকটা ছবিতেই অনবদ্য। সেই সঙ্গে ক্যাপশনে লিখেছেন ,’শহরের উষ্ণতম দিনে’। তবে ভক্তরা মন্তব্য করতে ভোলেন নি। লিখেছেন ,’সুন্দরী ‘। তো কেউ লিখেছেন,’ কিউট’।

 

View this post on Instagram

 

A post shared by Ditipriya Roy (@roy_ditipriya)

Back to top button

Ad Blocker Detected!

Refresh