টলিউড

খুব শীঘ্রই টলিউডে পা রাখতে চলেছে টলিউডের সুপারস্টার মিঠুন চক্রবর্তীর মেয়ে দিশানী চক্রবর্তী, টক্কর পেতে চলেছে বাঙালি অভিনেত্রীরা

দিশানি চক্রবর্তী, একনামেই হয়তো আমরা তাকে সকলে চিনি। মিঠুন চক্রবর্তীর একমাত্র কন্যা দিশানি। এখনো অবধি টেলিভিশনের পর্দায় তাকে দেখা না গেলেও সোশ্যাল মিডিয়াতেও দিশানী বেশ সক্রিয়। তার সোশ্যাল মিডিয়ার প্রোফাইলে নজর রাখলেই দেখা যায় তার জীবনের বিভিন্ন মুহূর্ত। এই মুহূর্তে দিশনী পড়াশুনার কারণে দেশের বাইরে রয়েছে। অভিনয় সংক্রান্ত পড়াশুনার জন্যই মূলত বিদেশে পাড়ি দিয়েছেন জনপ্রিয় এই স্টার কিড।

কিছুদিন আগেই বিদেশে থিয়েটারে অভিনয় করছে দিশানি। লি স্ট্র্যার্সবার্গ ইনস্টিটিউটে কেমবারলি হ্যারিসের পরিচালনায় একটি বড় সেমিনারে অভিনয় করেছে সে। আর তার পরই তার অভিনয় চারিদিকে প্রশংসিত হয়েছে। বিখ্যাত শিল্পী আল পাচিনো ওই থিয়েটার এর অনুষ্ঠানে উপস্থিত ছিল। তিনি নিজে দিশানির অভিনয় এর প্রসংশা করেছেন।

মিঠুন চক্রবর্তীর মেয়ে হওয়ার দরুন দিশানি এমনি তেই বেশ জনপ্রিয় ছিল। এরপর নিজের অভিনয় এর মাধ্যমেও বিদেশে জনপ্রিয়তা পেয়েছে। সোশ্যাল মিডিয়ায় দিশানীর ফ্যানের সংখ্যা ৮১ হাজার এরও বেশী। অনেকেই দিশানির অভিনয় এর প্রশংসা করেছেন, ফোনে করে অনেকেই তাকে অভিনন্দন জানান। এটা সত্যি তার কাছে অনেক বড় একটা প্রাপ্তি।

দিশানি জানিয়েছে “সত্যিই এটা একটা অসাধারণ অনুভূতি। বড় হবার সময়েই আমার অভিনয়ের প্রতি আগ্রহ আসে চেয়েছিলাম অভিনয় করতে। তবে আল পাচিনো সিরের সামনে যে এভাবে পারফর্ম করতে পারবো সেটা কখনো ভাবিনি।” এরপর দিশানি আরও জানায় “আমি থিয়েটার খুবই ভালোবাসি, আর শুরুটা একেবারে অসাধারণভাবে হল। আশা করছি আমার কাজের মধ্যে দিয়ে বাবাকে গর্বিত করে তুলতে পারবো। আমি প্রতিদিনই নিজের সেরাটা দেবার চেষ্টা করছি। শেষে দিশানি বলে, আমরা সকলেই একটা কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি। সকলে সুস্থ থাকুন।”

Back to top button