টলিউড

‘মুখ্যমন্ত্রী ভালোবেসে ইউভানকে জামা পাঠিয়েছেন’! নিজের পুজোর প্ল্যান নিয়ে খোলামেলা আড্ডায় মাতলেন পরিচালক রাজ চক্রবর্তী

টলিউড পরিচালক রাজ চক্রবর্তী এই মুহূর্তে ব্যারাকপুর এর বিধায়কও বটে। তাই তার কাজের চাপ প্রচুর। তার মধ্যেই এবার নিজের পূজোর প্ল্যান নিয়ে খোলাখুলি কথা বলতে দেখা গেল রাজ চক্রবর্তীকে। এদিন এক বেসরকারি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে কিভাবে পুজোর দিনগুলি কাটাবেন তা জানান পরিচালক।

এদিন সাক্ষাৎকারে রাজ জানিয়েছেন তিনি পুজোর সময় বাইরে বেশি বেরোতে পছন্দ করেন না। বরং নিজেদের আবাসনেই সময় কাটাতে বেশি পছন্দ করেন। তবে এবার তিনি এক রাজনৈতিক দলের সদস্য। যে কারণে বিভিন্ন পূজা প্যান্ডেলে উদ্বোধনের কারণে যেতে হতে পারে তাকে।

তা ছাড়া বাকি সময়টুকু বাড়িতেই পরিবারের সঙ্গে কাটাতে চান রাজ। অপরদিকে পুজোর খাওয়া-দাওয়া নিয়ে তিনি জানান পুজোর কটা দিন কোনরকম ডায়েট তিনি এবং তার স্ত্রী অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী মানেন না। বরং লুচি ছোলার ডালের গন্ধে পুজোর দিনগুলিতে ঘুম ভাঙ্গে তার। উপহার নিয়েও কথা বলতে দেখা যায় রাজ চক্রবর্তীকে।

তিনি জানান তার স্ত্রী তাকে জোর করে জামা কিনে দিলেও পুজোয় তার থেকে তেমন কোনো কিছুই চাননি শুভশ্রী। পাশাপাশি তাদের এক রত্তি সন্তান ইউভানকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের তরফ থেকে যে জামা উপহার দেওয়া হয়েছে, সে কথাও জানাতে ভোলেননি তৃণমূল বিধায়ক। পাশাপাশি এবারের পুজোয় বন্ধুদের সঙ্গে ঘরোয়া আড্ডাতেই মাততে চান পরিচালক রাজ চক্রবর্তী।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button