টলিউড

সদ্যজাত ছেলেকে কোলে নিয়ে কেঁদে ভাসিয়েছিলেন অভিনেত্রী পূজা ব্যানার্জী! এবার প্রকাশ্যে এল সেই ভিডিও

টলিউড অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায় সোশ্যাল মিডিয়াতেও সমান জনপ্রিয়। সোশ্যাল মিডিয়ার লক্ষাধিক ফ্যানের সঙ্গে মাঝে মধ্যেই তাকে ব্যক্তিগত নানান মুহূর্তের ছবি শেয়ার করে নিতে দেখা যায়।এবার ছেলে কৃশিবের এক বছরের জন্মদিন উপলক্ষে একটি ইমোশনাল ভিডিও শেয়ার করতে দেখা গেল অভিনেত্রীকে।

প্রসঙ্গত গতবছর সন্তান কৃশিবের জন্ম দিয়েছিলেন পূজা। তিন মাস কাটার পর তাকে সোশ্যাল মিডিয়ায় প্রথমবারের জন্য অনুগামীদের সামনে নিয়ে এসেছিলেন। তার পর থেকে নিয়মিত পূজার সোশ্যাল মিডিয়া একাউন্টে ছেলে কৃশিবের ফটো দেখতে পাওয়া যায়। বর্তমানে মাত্র এক বছর বয়সেই কৃশিব হয়ে উঠেছে একজন জনপ্রিয় স্টার কিড। নেটিজেনরা তাকে দেখতে মুখিয়ে থাকেন। তেমনই পূজাও অনুগামীদের অনুরোধ রাখতে ছেলের নানান ভঙ্গিমার ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়াতে।

এবার ছেলের এক বছরের জন্মদিন উপলক্ষ্যে অভিনেত্রী শেয়ার করলেন ছেলের সঙ্গে তোলা প্রথম ভিডিও। যেখানে অনুগামীরা দেখতে পান চারদিনের ছেলেকে কোলে নিয়ে কেঁদে ভাসাচ্ছেন পূজা। ক্যাপশনের মাধ্যমে অভিনেত্রী জানিয়েছেন যে ছেলের জন্মের মুহূর্তটা চিরস্মরণীয় হয়ে থাকবে তার কাছে। পাশাপাশি মা হওয়ার যে অনুভূতি তিনি পেয়েছিলেন, তার জন্য তিনি ধন্য।

বলাইবাহুল্য এদিন মুহূর্তে ভাইরাল হয়েছে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায়। কৃশিবের জন্মদিন উপলক্ষে তাকে জন্মদিনের শুভেচ্ছা ও ভালোবাসা জানাতে ভোলেননি নেটিজেনরা।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

Back to top button