টলিউড

রঞ্জিত মল্লিককে নিয়ে প্রথমবার কথা বললেন স্ত্রী দীপা মল্লিক! স্ক্রিপ্ট দেখেই বুঝতে পারেন রঞ্জিত মল্লিক বললেন স্ত্রী দীপা! ‘শত্রু নিয়েও ভীষণ এক্সাইটেড ছিলেন রঞ্জিত মল্লিক অপরাজেয় ছবিতেও সেই উত্তেজনা কাজ করছে!’

বহু বছর পরে রঞ্জিত মল্লিক আবার পর্দা কাঁপাতে আসছেন শুভঙ্কর সান্যাল হয়ে। তার নতুন ছবি ‘অপরাজেয়’। শত্রু সিনেমার ছায়া দেখা যাচ্ছে এই ছবিতে। সদ্য এই ছবির ট্রেলার রিলিজ করেছে। ছবিতে দেখা যাচ্ছে এইবার শুভঙ্কর সান্যাল একজন পুলিশ অফিসার নয়, তিনি সৎ ‌ও নিষ্ঠাবান আইনজীবীর চরিত্রে অভিনয় করেছেন। জীবনের শেষ সময়ে এসে একটি কেস লড়তে গিয়ে মানসিকভাবে ভীষণভাবে আঘাত পান শুভঙ্কর। টাকার জন্য একজন মক্কেল কেস তুলে নেন এই সময় মানসিকভাবে আঘাত পান তিনি এরপর তার স্ত্রীর মৃত্যু হয়। এতে আরো কিছুটা ভেঙে পড়েন তিনি। এরপর হঠাৎই তার পাশের বাড়ির এক বৃদ্ধের অনৈতিক ভাবে বাড়ি বিক্রি হয়ে যাওয়া নিয়ে নতুন ভাবে গর্জে ওঠেন শুভঙ্কর।

এই ছবি নিয়ে প্রথমবার পর্দায় মুখ খুললেন রঞ্জিত মল্লিকের স্ত্রী দীপা মল্লিক। তিনি রঞ্জিত মল্লিক সম্পর্কে বলেন,“ ও স্ক্রিপ্টের বিষয়ে ভীষণ খুঁতখুঁতে। ও মনে করে স্ক্রিপ্টটা সবসময় ঠিকঠাক হওয়া উচিত। তাহলেই ছবিটা ভালো হবে, একটা বাড়ির ভিতের যতটা গুরুত্বপূর্ণ ছবির ক্ষেত্রেও ও স্ক্রিপ্টটাকে ততটাই গুরুত্বপূর্ণ বলে মনে করে। তাই এই ছবিটাই হ্যাঁ বলেছে মানে আমার মনে হয় এই ছবির স্ক্রিপটা ওর ভালো লেগেছে।”

এছাড়া দীপা দেবী আরো বলেন যে রঞ্জিত মল্লিক ভীষণ রকম সামাজিক তিনি সমাজের বিভিন্ন রকম দুর্দশা নিয়ে সবসময় চিন্তা করেন যুব সমাজের কষ্ট গরিবদের কষ্ট এইসব নিয়ে তিনি প্রায়শই আলোচনা করেন এবং কষ্ট পান। সেই হিসাব থেকে এই সিনেমায় তার উকিলের চরিত্রটি একদম পারফেক্ট।

‘শত্রু’ সিনেমা সম্পর্কে দীপা আরো বলেন যে, উত্তম কুমার মারা যাওয়ার কয়েক মাস পর ‘শত্রু’ রিলিজ করে। এই শত্রু নিয়েও ও ভীষণ এক্সাইটেড ছিলো। বারবার বলতো এটা ব্লকবাস্টার হবে।

Back to top button