বাংলা সিরিয়াল

‘ধ্রুব দা যদি পিলু নিয়ে এতই ব্যস্ত থাকেন তাহলে মিঠাই তে তাকে রিপ্লেস করা হোক’! বললেন মিঠাই ধারাবাহিকের এক অন্ধ ভক্ত

কোন ধারাবাহিক দীর্ঘদিন দেখতে দেখতে সেই ধারাবাহিকের প্রত্যেকটা চরিত্র খুব আপন হয়ে যায়। তখন সেই ধারাবাহিকের কোন চরিত্রকে দেখতে না পেলে খুব মন খারাপ হয় দর্শকের। যেমনটা কিছুদিন আগে হয়েছিল এই পথ যদি না শেষ হয় ধারাবাহিকের ছোট দাদু ও ছোট ঠাম্মির ক্ষেত্রে। নিজের সিনেমার কাজে ব্যস্ত থাকার জন্য মানসী সিনহা অনুপস্থিত ছিলেন এই ধারাবাহিক থেকে এবং সেই কারণে ছোট দাদুর শুটিং বন্ধ রাখা হয়েছিল যা ভীষণ ভাবে নজর কাড়ছিল দর্শকদের। ঠিক তেমনটাই এবার হলো বঙ্গ সেরা ধারাবাহিক মিঠাইয়ের ক্ষেত্রে।

মিঠাই ধারাবাহিকের অন্যতম জনপ্রিয় একটি চরিত্র হলো সোম। এই চরিত্রটি অভিনয় করতেন ধ্রুব সরকার। এই চরিত্র করে দর্শকদের আপন হয়ে উঠেছিলেন তিনি এবং সোম তোর্সার জুটি নিয়ে দর্শকদের একটা আলাদা পছন্দের জায়গা তৈরি হয়ে গিয়েছিল। কিন্তু সম্প্রতি ধ্রুব সরকার পিলু ধারাবাহিকে মল্লার চরিত্রে অভিনয় করছেন। বর্তমানে পিলু ধারাবাহিকে এই চরিত্রটি সেকেন্ড লিড হয়েও লিডের মত ভূমিকায় দেখা যাচ্ছে। এই গুরুত্বপূর্ণ চরিত্রটি করবার জন্য মিঠাই ধারাবাহিকে অনুপস্থিত ধ্রুব। সেই কারণে দীর্ঘদিন ধরে সোম চরিত্রটিকে মিঠাই ধারাবাহিকে দেখা যাচ্ছে না। ভক্তরা দীর্ঘদিন ধরে তাকে মিস করছেন। সম্প্রতি একজন ভক্ত সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন যে, “সোম দা(ধ্রুব সরকার) যদি অন্য কাজ নিয়ে বেশিই ব্যস্ত থাকে তাহলে মিঠাতে তার Replace আনা হোক।সোম চরিত্রের জন্য ধ্রুব সরকার’ই বেস্ট। কিন্তু তিনি যদি অধিক ব্যস্ত থাকেন তাহলে আর কি করা।সোম চরিত্রটির অনুপস্থিতির জন্য একটা বড় শূন্যতা সৃষ্টি হয়েছে মিঠাইতে। যারা মোদক বাড়ির সকলের সোম দা, সোম-তোর্সা জুটি পছন্দ করত তারাই feel করতে পারবে শূন্যতাটা। সেই সাথে তোর্সা চরিত্রটিও সোম চরিত্রের অনুপস্থিতির কারনে মূল্যায়ন হারাচ্ছে লিখিকার লিখনিতে।

বিঃদ্রঃ- এটা একান্তই আমার ব্যক্তিগত মতামত। কারো ভালো না লাগলে দয়া করে এড়িয়ে যাবেন। (প্রচন্ড বিরক্তি থেকে পোস্টটা করা, সোম-তোর্সা জুটি নিয়ে কিছু expectations ছিলো)” যদিও বেশিরভাগ মানুষ‌ই বলছেন যে সোম চরিত্রে ধ্রুব দা ছাড়া আর কাউকেই মানাবে না। অন্য কোন চরিত্র এলে দর্শক সেটা মেনে নিতে পারবেন না। তার চাইতে কিছুদিন সোম বাইরে আছে সেটাও মেনে নেওয়া যায় কিন্তু যখন ধ্রুবদা ফিরবে তখন যেন সোম আর তোর্সার প্রেম দেখানো হয় তাহলেই হবে।

Back to top button