বাংলা সিরিয়াল

মিঠাইতে সিড যা করছে অরণ্য‌ও তাই করেছিলো ‘মিঠাইকে হাসপাতালে ভর্তি দেখে তো সিডের আনন্দে নাচা উচিত ছিল’ মিঠাই কে বোঝেনা সে বোঝেনার কপি বলায় উচিত জবাব দিলেন মিঠাই ভক্তরা!

জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। গত সপ্তাহের টিআরপিতে এই ধারাবাহিক বঙ্গ সেরা হয়েছে। সম্প্রতি এই ধারাবাহিক দেখানো হচ্ছে মিঠাই গুলি খেয়েছে এবং তাকে হাসপাতালে ভর্তি করেছে সিদ্ধার্থ। মিঠাইয়ের গায়ে গুলি লাগাতে সে এবং মোদক পরিবারের সবাই খুব আপসেট হয়ে গেছে। কিন্তু সম্প্রতি এই নিয়েও ট্রোলিং শুরু হল। এক বোঝেনা সে বোঝেনার ফ্যান বললেন এই পুরো বিষয়টা নাকি কপি ‌‌‌‌‌।

সোশ্যাল মিডিয়ায় ‘বোঝেনা সে বোঝেনা’ সিরিয়ালের এক ফ্যান লিখেছেন, “মনে পড়ে বোঝেনা সে বোঝেনার সেই এপিসোডের কথা-পাখির accident এর পর অরন্য ঠিক সিডের মতোই হাসপাতালের বাইরে shocked হয়ে বসে ছিলো । অরন্য কে তার পরিবারের লোকজন বোঝানোর চেষ্টা করছিল আর এখানে সিডকে তার পরিবারের লোকজন বোঝানোর চেষ্টা করছিল সান্ত্বনা দিচ্ছিলো। এরপর অরন্য সেন্সলেস পাখির কাছে গিয়ে বসে কান্নাকাটি করছিলো বলছিলো কথা বলো আমার সাথে কথা বলবে না তো আমার সাথে। এই সেইম সিন সেই একি ডায়লগ সহ কাল মিঠাইতে দেখে nostalgic হয়ে গেলাম।”

এই পুরো বিষয়টা তীব্র প্রতিবাদ করেছে মিঠাই ভক্তরা। মিঠাই ভক্তরা বলছে এই বিষয়টা আবার কি রকম হলো! বাড়ির ব‌উয়ের গুলি লাগলে সবাই শোকে বিহ্বল হয়ে পড়বে এই বিষয়টাই তো স্বাভাবিক। এর অন্যথা হলেই তো জিনিসটা অস্বাভাবিক হতো। একজন মিঠাই ভক্ত এই পুরো ঘটনার প্রতিবাদ করে লিখেছেন, “খুব ভুল করে ফেলেছে সিড। বউকে হাসপাতালে ভর্তি দেখে তো ওর আনন্দে নাচা উচিত ছিল। তবে হয়তো তাদের মতে নতুন কিছু হতো। মানে সিরিয়াসলি!!! নিজেদের সিরিয়াল টপার হওয়া তো দূর স্লটটাও পায় না। তার সব ফ্রাস্টেশন মেটানোর জন্য মিঠাইকেই পায় নাকি এই বিশেষ সিরিয়ালের ফ্যানেরা?”

Back to top button