বাংলা সিরিয়াল

খড়িকে শাড়ি খুলতে বলে নিজেকে তৈরি করছে ঋদ্ধি! সিংহ রায় পরিবারের ভাবি উত্তরাধিকারী আনবার প্রসেস নাকি? প্রশ্ন ছুঁড়লেন খড়িদ্ধির ভক্তরা!

স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’। এই ধারাবাহিকে খড়ি আর ঋদ্ধির রসায়ন দর্শকদের খুব পছন্দের। দর্শকদের অত্যন্ত ভালোবাসার জুটি এরা। জনপ্রিয়তার নিরিখে হোক অথবা টিআরপি লিস্টে সবসময় প্রথম পাঁচের মধ্যে থাকে এই ধারাবাহিক। সম্প্রতি এই ধারাবাহিকে দেখানো হচ্ছে যে খড়ি আর ঋদ্ধির মধ্যে মান অভিমান চলছে। বনি আর কুনালের বিয়েকে নিয়ে এই মান অভিমান পর্ব শুরু হয়েছে ‌‌।

সামনের এপিসোডে যেমন দেখা যাবে যে, ঋদ্ধিমান খড়িকে শাড়ি খুলে ফেলতে বলছে। যা শোনার পর রীতিমতো চমকে ওঠে খড়ি। সম্প্রতি দেখা যাচ্ছে যে ঋদ্ধিমান নিজের ওয়ার্ম আপ সেশন শুরু করে দিয়েছেন। যা দেখে চোখ কপালে উঠেছে দর্শকদের! কেন হঠাৎ উত্তম কুমারের নাতি গৌরব চ্যাটার্জী অর্ধনগ্ন ছবি শেয়ার করলেন তা নিয়ে তারা চিন্তিত হয়ে গিয়েছেন। না রণবীর সিং এর মত হতে চাননি তিনি।

তিনি খালি গায়ে একটা ব্লেজার পরেছেন আর ব্লেজারের সামনেটা একদম খোলা রেখেছেন। যাতে তার এইট প্যাক অ্যাবস স্পষ্ট বোঝা যাচ্ছে। ভীষণ হট লাগছে তাকে এই ছবিতে। এই ছবি দেখে গাঁটছড়া ধারাবাহিকের ভক্তরা আবার হাসা হাসি শুরু করেছেন। তারা বলছেন যে, ‘আজকে সন্ধ্যেবেলা খড়িকে শাড়ি খুলতে বলবে বলে কি নিজেই সকালবেলা জামা খুলে প্র্যাকটিস করছে?’ অনেকে আবার বলেছেন, সকাল থেকেই ওয়ার্ম আপ সেশন প্র্যাকটিস করে নিচ্ছে ঋদ্ধিমান, কারণ সিংহ রায় পরিবারের উত্তরাধিকারী আনতে হবে তো! তার জন্য শক্তি দরকার হবে না? বিষয়টি নিয়ে সকলে হাসাহাসি করলেও আদপে বিষয়টি কিন্তু হাসাহাসির নয়। বরং প্রচন্ড মাত্রায় সিরিয়াস। আসলে এটি গৌরবের একটি ফটোশুটের ছবি। যেটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করার পর দর্শকরা অন্যরকম মন্তব্য করতে শুরু করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Gourab Chatterjee (@baruog)

Back to top button