বাংলা সিরিয়াল

ঋষির হাতের ট্যাটু রোমিওর হাতে নেই! অন্যদিকে মনিকা রোহানের পরে মন ফাগুনে দেখা দিল নতুন খলনায়ক! কোন দিকে এবার মোড় নেবে পিহুর জীবন?

স্টার জলসার একটি জনপ্রিয় ধারাবাহিক হল মন ফাগুন। এই ধারাবাহিকে ঋষি ও পিহুর রসায়ন সকলের মন জয় করে নিয়েছে। জনপ্রিয় এই ধারাবাহিকে বর্তমান দেখানো হচ্ছে যে, রোহনের চক্রান্তে ঋষির একটা বড়সড়ো এক্সিডেন্ট ঘটেছে। এরপর সবাই ঋষিকে মৃত বলে মানলেও পিহু সেটা কিছুতেই মানতে রাজি নয়।

এরপর পিহু কিডন্যাপ হয় রোমিওর দ্বারা। রোমিও কে দেখে সে বুঝতে পারে রোমিওর সাথে ঋষির চেহারার অনেক মিল আছে। কোথাও একটা কোন রহস্য আছে সেটা বুঝতে পেরে রোমিওর গ্রামে যায় পিহু।

অন্যদিকে ধারাবাহিকে আরো দেখানো হয় যে, ঋষির ক্ষতি করবার পর‌ও শান্তি পাচ্ছে না মনিকা সুর। অন্যদিকে রোহান মায়ের কথায় ঋষিকে খুন করে সেই সেন বাড়িতে সকলের প্রিয় হয়ে উঠেছে সেন বাড়িতে সবাই এখন ঋষির জায়গাটা তাকে দিয়েছে। রোহন পরিবারের সকলের প্রিয় হয়ে উঠলেও জেল থেকে কিছুতেই নিজের মাকে ছাড়াতে পারছে না।

অন্যদিকে এই ধারাবাহিকে আরো দেখানো হয় যে, সৌমেন জানায় যে আসলে মনিকা আর রোহান যা করেছে সেসবের মাস্টারমাইন্ড সে নিজেই। এরকম একটার পর একটা চমকপ্রদ ঘটনা ঘটছে। সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে যেখানে দেখানো হচ্ছে যে জেলের মধ্যে একদম পাগলের মতো করে থাকছে মনিকা। অন্যদিকে রোহনের হাত দিয়ে ঋষিকে খুন করিয়ে নিজেকে নির্দোষ প্রমাণ করবার জন্য পরিকল্পনা সাজাচ্ছে সৌমেন। আরো দেখা যায় যে রোমিও পিহুর কাছাকাছি আসায় পিহু প্রথমে রোমিও কে ঋষি ভাবলেও পরে যখন সে দেখতে পায় যে রোমিওর হাতে কোন ট্যাটু নেই তখন সে নানান রকমের কথা ভাবতে থাকে। রোমিওই আসলে ঋষি কিনা এই নিয়ে তার মনে প্রশ্নের উদয় হয়।

Back to top button