বাংলা সিরিয়াল

‘গোধূলি আলাপ’ এর জায়গায় সম্প্রচারিত হবে ‘নবাব নন্দিনী’! ‘বৌমা একঘর’ এর জায়গায় সম্প্রচারিত হবে ‘গোধূলি আলাপ’! দর্শকদের মনে স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠছে কোন মেগা ধারাবাহিক শেষ হতে চলেছে?

স্টার জলসা ও জি বাংলা এই দুই বিনোদন চ্যানেলের মধ্যে টিআরপির হাড্ডাহাড্ডি লড়াই দেখতে পাওয়া যায়। বেশ অনেকটা সময় ধরে জি বাংলা এগিয়ে আছে স্টার জলসা থেকে। তাই স্টার জলসা কনটেন্টে আনতে হচ্ছে বেশ কিছু পরিবর্তন। স্টার জলসায় প্রাইম টাইমে সম্প্রচার করা হতো মেগা ধারাবাহিক “গোধূলি আলাপ”। তবে এখনো পর্যন্ত টিআরপির প্রথম ১০ এর জায়গা করে নিতে পারেনি ধারাবাহিকটি। তাই এবার এর স্লটে আসতে চলেছে কিছু পরিবর্তন।

যে কোন চ্যানেলেই কোন নতুন ধারাবাহিক শুরু হওয়া মানেই কোন একটি পুরনো ধারাবাহিক হয় শেষ হচ্ছে নয়তো স্লটের পরিবর্তন হচ্ছে। তেমনি এবারে স্টার জলসায় “নবাব নন্দিনী” নামে নতুন ধারাবাহিক শুরু হওয়ার কথা শুনে দর্শকদের মনে এই একই প্রশ্ন জেগেছে। তবে কোন পুরনো ধারাবাহিক শেষ হচ্ছে? আদেও কোন ধারাবাহিক শেষ হচ্ছে নাকি স্লটের পরিবর্তন হচ্ছে? এই ধরনের জল্পনার অবসান ঘটিয়ে স্টার জলসা প্রকাশ করল নতুন ধারাবাহিক “নবাব নন্দিনী” র স্লটের টাইম।

শোনা যাচ্ছে, আগামী ৮ ই আগস্ট থেকে সন্ধ্যে ৬ টায় সম্প্রচারিত হবে নতুন ধারাবাহিক “নবাব নন্দিনী”। এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করবেন টেলিভিশন ইন্ডাস্ট্রিতে দুই অতি পরিচিত মুখ। এ ধারাবাহিকে মুখ্য চরিত্রে দেখা যাবে রিজওয়ান রব্বানি শেখ এবং ইন্দ্রাণী পালকে। প্রথমবার কোনো ধারাবাহিকে জুটি বাঁধতে চলেছেন “সাঁঝের বাতি” র আর্য এবং “বরণে” র তিথি। এক্ষেত্রেই দর্শকদের মনে প্রশ্ন উঠছে তবে কি “গোধূলি আলাপ” এর পর্ব শেষ?

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

আসল ব্যাপারটা তা নয়। যদিও গত ১৯ এ মে থেকে সম্প্রচারিত হওয়ার পরেও প্রথম দশে জায়গা করে নিতে পারেনি “গোধূলি আলাপ”। এবারে স্লট পরিবর্তন হয়ে “গোধূলি আলাপ” সম্প্রচারিত হবে রাত ১০:৩০ তে। এতদিন এই সময়ে সম্প্রচারিত হতো, “বৌমা একঘর”। এক্ষেত্রে প্রশ্ন থাকা স্বাভাবিক তবে কি এই মেঘা ধারাবাহিক শেষ হতে চলছে। তবে এ বিষয়ে চ্যানেল কর্তৃপকে তরফ থেকে এখনো কিছু জানা যায়নি।

Back to top button