বাংলা সিরিয়াল

‘গুনগুনের মৃত্যুতে ধারাবাহিক শেষ করবেন না প্লিজ’! দর্শকদের এই অনুরোধ কি রাখবেন ‘খড়কুটো’ নির্মাতারা?

২০২০ সালের আগষ্ট মাসে শুরু হয়েছিল খড়কুটো। মুখার্জি পরিবারের জমজমাট কাহিনী দর্শকদের মন জয় করে নিয়েছিল। একটা যৌথ পরিবারের গল্প, মুখার্জি পরিবারের হৈ চৈ দর্শকদের মনে একটা আলাদা জায়গা করে নিয়েছিল। বেশ কয়েকবার বঙ্গ সেরা হয়েছিল এই ধারাবাহিক। সম্প্রতি এই ধারাবাহিকে টিআরপি কম। তাই শোনা যাচ্ছে খড়কুটো শেষ করে দেওয়ার পথে হাঁটছেন নির্মাতারা।

এই সময় খড়কুটোতে সাজি আর অর্জুনের বিয়ের ট্র্যাক চলছে। এই ট্র্যাক দর্শকদের বেশ পছন্দ হয়েছে। তবে এই ট্র্যাক শেষ হলে খড়কুটোতে নতুন কিছু আর দেখানোর থাকবে না। কারণ তৃণা সাহা ডান্স রিয়েলিটি শো এর সাথে যুক্ত হয়ে যাবেন। তাই তিনিও আর এই ধারাবাহিকে সেই ভাবে সময় দিতে পারবেন না। অন্যদিকে সাজি অর্জুনের বিয়ের খবরের মাঝেই গুনগুনের অসুস্থতার বিষয় স্পষ্ট হয়ে উঠেছে।

তাই শোনা যাচ্ছে যে, খুব শীঘ্রই শেষ হতে চলেছে ‘খড়কুটো’ধারাবাহিক। এই ধারাবাহিকে কীভাবে শেষ হবে? তাও শোনা যাচ্ছে। এমনটা শোনা যাচ্ছে যে, গুনগুনের মৃত্যু হবে এবং তার মধ্য দিয়ে এই ধারাবাহিক শেষ হবে। এই নিয়ে দর্শকরা যদিও বেজায় চটেছেন তাদের বক্তব্য এই ধারাবাহিক তাদের পছন্দের এই ধারাবাহিক তো অন্য কোনভাবেও শেষ করা যায় গুনগুনের মৃত্যু ছাড়া। এর আগে জি বাংলার একটি জনপ্রিয় ধারাবাহিক কোজাগরীও এইভাবেই শেষ করা হয়েছিল ধারাবাহিকের শেষে দেখানো হয়েছিল যে নায়িকা কোজাগরীর মৃত্যু হয়েছে তবে এই এন্ডিং টা খুব একটা পছন্দ হয়নি দর্শকদের। তাই বর্তমানে দর্শকরা এই বিষয়টি নিয়েও ক্ষোভ প্রকাশ করেছেন। দর্শকরা তাই বলছেন তাদের পছন্দের ধারাবাহিক কে যেন এইভাবে শেষ করা না হয় যেন অন্য কোনোভাবে শেষ করা হয়। শেষ পর্যন্ত নির্মাতারা কী করবেন সেটাই দেখার!

Back to top button