বাংলা সিরিয়াল

গোলাপী টপ, কালো হট প্যান্ট! সোশ্যাল মিডিয়ার পাতায় নতুন ছবি ভাগ করে অনুগামীদের খুশি হওয়ার বার্তা দিলেন ‘মিঠাই’ সৌমিতৃষা কুন্ডু

এই মুহূর্তে জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে জনপ্রিয় টলিউড অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুকে। এই ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে দর্শকদের ঘরে ঘরে পৌঁছে যেতে সক্ষম হয়েছেন অভিনেত্রী। তবে এই মুহূর্তে ধারাবাহিকের গল্প অনুযায়ী দর্শকরা দেখতে পাচ্ছেন ধারাবাহিকের অন্যতম মুখ্য চরিত্র সিদ্ধার্থকে বাঁচাতে গিয়ে গুলিবিদ্ধ হয়েছে মিঠাই।

তাই প্রিয় অভিনেত্রীর চরিত্রকে নিয়ে এই মুহূর্তে বেশ চিন্তিত রয়েছেন অনুগামীরা। তবে এদিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুগামীদের সকলকে চিন্তা না করে খুশি হওয়ার বার্তা দিতে দেখা গেল এই টলিউড অভিনেত্রীকে। প্রসঙ্গত এমনিতে সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী। এদিন অনুগামীদের সঙ্গে গোলাপী শার্ট এবং কালো হট প্যান্ট পরে একটি ছবি ভাগ করে নিতে দেখা গিয়েছে তাকে।

তবে তার লুক দেখে অনুগামীরা মনে করেছেন মিঠাইয়ের শুটিং সেটেই তোলা হয়েছে ফটোটি। সেই ফটোর মাধ্যমেই অভিনেত্রীকে খুশি হওয়ার বার্তা দিতেই অনুগামীরা মনে করেছেন হয়তো তাহলে এবার নতুন কোন মোড় আসতে চলেছে ‘মিঠাই’ ধারাবাহিকে। প্রিয় অভিনেত্রীকে আর অসুস্থ অবস্থায় দেখতে চান না অনুগামীরা, যে কারণে তারা চাইছেন এবার ধারাবাহিকের নেতিবাচক চরিত্রের শাস্তি হোক।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Back to top button

Ad Blocker Detected!

Refresh