বাংলা সিরিয়াল

মিঠাইয়ের জ্ঞান ফেরাতে হাসপাতালে হাজির হলো টেস! বড় জায়ের কথায় কি কাজ হবে নাকি সিদ্ধার্থ কে ধরতে হবে নতুন কোন কৌশল?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। এই ধারাবাহিকে সাম্প্রতিককালে দেখানো হচ্ছে যে, রুদ্র নিপার বিয়ের গ্র্যান্ড রিসেপশনে সেখানে ঝড়ো হাওয়ার মত হাজির হয় ওমি আগারওয়াল। তারপর মোদক পরিবারের আনন্দ, খুশি দেখে সে বলে সে এই আনন্দ খুশি বরবাদ করে দেবে আর তার জন্য সে হাত থেকে বন্দুক বের করে এবং সেই বন্দুক তাক করে সিদ্ধার্থের দিকে। সিদ্ধার্থকে বাঁচানোর জন্য ছুটে যায় মিঠাই আর তারপর গুলি লাগে তার গায়ে। মিঠাইকে হাসপাতালে ভর্তি করে সিদ্ধার্থ এবং তার অপারেশনও করা হয় কিন্তু তার অবস্থা এখনো ক্রিটিকাল।

মিঠাই অসুস্থ এবং মিঠাইকে জ্ঞান ফেরানোর জন্য যথাসম্ভব চেষ্টা করছে সিদ্ধার্থ। এর আগে মিঠাইকে ঞ্জান ফেরানোর জন্য সিদ্ধার্থ পুরো ময়রা টিমকে হাসপাতালে নিয়ে যায়, তারা গিয়ে বলে মিষ্টি তৈরি করতে প্রবলেম হচ্ছে কিন্তু তা সত্ত্বেও মিঠাই কোনো রেসপন্স করে না যা দেখে অত্যন্ত ভেঙ্গে পড়ে সিদ্ধার্থ। অন্যদিকে মিঠাইয়ের এই অবস্থা দেখে ভেঙে পড়েছে সমরেশ তাকে সান্ত্বনা দিচ্ছে অনুরাধা।

এমন সময় সিদ্ধান্ত বাড়ি ফিরে আসে এবং সে টেসকে বলে তার সাহায্য করবার জন্য। সেই অনুযায়ী তোর্সা হাসপাতালে হাজির হয় এবং সেও সাধ্যমত চেষ্টা করতে থাকে মিঠাই রানীকে জাগানোর। সে হাসপাতালে গিয়ে মিঠাই কে বলে তার জন্য কফি করে দিতে কারণ তার হাতের কফি ছাড়া আর কারোর হাতের কপি তার মুখের উঠছে না।

এরপর হল্লা পার্টি ঠিক করে যে, মিঠাই রানীর জ্ঞান ফেরাবে তারা গান গেয়ে তাই সেই মতো সিড গিটার বাজায় আর অন্যরা গান গাইতে শুরু করে। এরপর সেই পরিকল্পনামাফিক এগোতে থাকে তারা এরপর ভিডিওতে দেখা যায় মিঠাইয়ের পায়ের দিকটা একটু নড়ছে। মিঠাই পুরোপুরি রেসপন্স না করলেও মিঠাইয়ের পায়ের দিকটা নড়ছে এই দেখেই আশার আলো দেখতে পায় সিদ্ধার্থ।

Back to top button